বিজ্ঞাপন

তোপখানা রো‌ডে ‌গৃহকর্মীকে নির্যাতন, স্বামী-স্ত্রী কারাগারে

July 4, 2021 | 5:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে স্বামী মো. তান‌ভির আহসান এবং স্ত্রী অ্যাড‌ভো‌কেট না‌হিদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রাজধানীর তোপখানা রোডের একটি বাসায় এই নির্যাতনের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

রোববার (৪ জুলাই) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান এ আদেশ দেন।

এর আগে আসামিদের আদালতে হাজির করে ফৌজদারি কার্যবিধি আইনের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই মো. জাহাঙ্গীর আলম।

আবেদনে বলা হয়, ভিকটিম সুইটিকে গুরুতর অসুস্থ অবস্থায় দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ অবগত করা হয়। পুলিশ সুইটিকে উদ্ধার করে এবং ঘটনার বিষয়ে বিস্তারিত জেনে ও জড়িত আসামিদের খোঁজখবর করা হয়। ঘটনার সত্যতা পাওয়ায় ঘটনাটি ভিকটিমের পরিবারকে জানানো হয়েছে। ভিকটিমের অভিভাবকের অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

গত শনিবার (৩ জুলাই) নির্যাতনের অভিযোগে তাদের গ্রেফতার করেন শাহবাগ থানা পুলিশ।

পুলিশ জানায়, নির্যাতিত সুইটির বা‌ড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার নবাবপুর গ্রামে। রাজধানীর তোপখানা রো‌ডে একটি বাসায় গত ৯ মাস ধরে গৃহকর্মীর কাজ করতো সে। প্রায় প্রতিদিনই তাকে নানা অজুহাতে স্বামী-স্ত্রী দুজন মিলে তাকে মারধর করে।

একপর্যায়ে মেয়েটির শরীরে নির্যাতনের আঘাতের চিহ্নসহ কিছু ছবি গত শনিবার (৩ জুলাই) রাতে ফেসবুকে পোস্ট দিয়ে দ্রুত সহযোগিতা ও আইনি ব্যবস্থার আকুতি জানান এক প্রতিবেশী। ফেসবুকে দেওয়া পোস্টের মাত্র দেড় ঘণ্টার মধ্যে এবং বিষয়টি পু‌লি‌শের নজরে আসার মাত্র এক ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন