বিজ্ঞাপন

বাবার ডিভোর্স নিয়ে মাথাব্যথা নেই আমিরকন্যা ইরার

July 5, 2021 | 6:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙল মিস্টার পারফেকশানিস্টের। রিনা দত্তর পর এবার কিরণের সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক চুকিয়ে ফেললেন আমির। শনিবার (৪ জুলাই) দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে সকলকে চমকে দিয়েছেন আমির খান ও কিরণ রাও। তবে ডিভোর্সের পরেও তারা এক পরিবারের অংশ থাকবেন এমন কথা বলেছেন এই প্রাক্তন জুটি। এই বিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটমাধ্যম, তখন রোববার ইনস্টাগ্রামে আমির খানের বড় সন্তান ইরা খানের পোস্ট ঘিরে হৈচৈ পড়ে যায়। ইরা এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। সেই পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন বাবার বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা খান।

বিজ্ঞাপন
ইরা খানের পোস্ট

ইরা খানের পোস্ট

আমিরের বিচ্ছেদের পরদিনই ইন্সটাগ্রামে দেওয়া একটি পোস্টে ইরা খান লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখেও চিন্তিত নেটিজেনরা! বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য ভেসে এসেছে।

ইরা খান

ইরা খান

যদিও একথা কারুরই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। আর সেই মতোই সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এল। সেখানে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল আমির কন্যাকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

এদিকে, রোববার নিজেদের ডিভোর্স প্রসঙ্গে এক ভিডিও বার্তা দিয়েছেন আমির-কিরণ। ফ্যানেদের উদ্দেশে আমিরের বার্তা, ‘আমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন…. চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি….আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন..এইটুকুই বলব।’

বিজ্ঞাপন
আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

বর্তমানে কার্গিলে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত আমির। তার সঙ্গেই রয়েছেন কিরণ ও তাদের সন্তান আজাদ। আর সেখান থেকেই এই ভিডিও বার্তা দিয়েছেন আমির-কিরণ।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন