বিজ্ঞাপন

আমিরকে বিয়ে করতে চান রাখী সাওয়ান্ত!

July 6, 2021 | 4:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙল মিস্টার পারফেকশানিস্টের। রিনা দত্তর পর এবার কিরণের সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক চুকিয়ে ফেললেন আমির। শনিবার (৪ জুলাই) দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে সকলকে চমকে দিয়েছেন আমির খান ও কিরণ রাও। তবে ডিভোর্সের পরেও তারা এক পরিবারের অংশ থাকবেন এমন কথা বলেছেন এই প্রাক্তন জুটি। এই বিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটমাধ্যম, তখন অদ্ভুত আবদার করে বসলেন বলিউডের রাখি সাওয়ান্ত। তার দাবি, তিনি এখনও কুমারী। অর্থাৎ তৃতীয় বিয়ের জন্য তার কথাও একবার ভেবে দেখতেই পারেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

বিজ্ঞাপন

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রাখি সাওয়ান্ত বললেন, আমিরের এত কিছু ঘটে গিয়েছে জানতেনই না তিনি। সাংবাদিকরাই তাকে সেকথা জানান। খবর শুনে প্রথমে চমকে যান রাখি সাওয়ান্ত। তারপরই দাবি করেন, ১৫ বছর আগে তিনি নাকি এক সাক্ষাৎকারের মাধ্যমে আমিরকে প্রথম স্ত্রী রিনা দত্তকে ছেড়ে কিরণকে বিয়ে করতে বারণ করেছিলেন। দ্বিতীয় বিয়ে না টেকাতেও হতাশ হলেন তিনি। পরক্ষণেই আবার লজ্জা পেয়ে জানান, ‘আমি এখনও কুমারী’।

আমির খান-কিরণ রাও

আমির খান-কিরণ রাও

এদিকে তার এই কুমারী দাবি নিয়ে শোরগোল পড়ে গেছে আলোচনার টেবিলে। কারণ, ২০১৮ সালে দীপক কালাল নামের সোশ্যাল মিডিয়া স্টারকে বিয়ে করবেন বলে ঘোষণা করেছিলেন রাখি সাওয়ান্ত। পরে সেই বিয়ে ভেঙে দেন। দীপকের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল বলে অভিযোগ করেন রাখি। পরে আবার ২০১৯ সালের মাঝামাঝি রাখি ঘোষণা করেন রীতেশ নামের এক প্রবাসী ভারতীয়কে তিনি বিয়ে করেছেন। সে বিয়ে ভাঙার খবর এখনও পর্যন্ত শোনা যায়নি। তাহলে নিজেকে কুমারী বলে দাবি কেন করলেন রাখি সাওয়ান্ত? এ প্রশ্নের উত্তর তিনিই দিতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন