বিজ্ঞাপন

এরশাদের মৃত্যুবার্ষিকীতে করোনায় কর্মহীনদের খাবার দেবেন বাবলা

July 10, 2021 | 7:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দশ হাজার মানুষের মাঝে খাদ্য বিতরণ করবেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

বিজ্ঞাপন

আগামী ১৪ জুলাই এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে ঢাকা মহানগরীতে নিজের ব্যক্তিগত পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিত দশ হাজারের বেশি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করবেন বাবলা।

ঢাকা মহানগর দক্ষিণ জাপার ২২টি থানা ও নিজ নির্বাচনি এলাকা শ্যামপুর-কদমতলীর ১৫টি স্থান থেকে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা একযোগে এসব খাবার বিতরণ করবেন।

বাবলার প্রেস অ্যান্ড পলিটিকাল সেক্রেটারি সুজন দে জানিয়েছেন, এরশাদের মৃত্যুবার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে পালনের উদ্যোগ নিয়েছেন সৈয়দ আবু হোসেন বাবলা। এজন্য মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে তিনি বিজয় নগরের কেন্দ্রীয় কর্যালয়ের সামনে দু’টি গরু জবাই করে প্রায় চার হাজার মানুষের মাঝে রান্না করে খাবার বিতরণ করবেন। ১৪ জুলাই সকাল ১১টায় এই কর্মসূচির উদ্বোধন করবেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

বিজ্ঞাপন

এসময় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ পার্টির শীর্ষ ও মহানগর জাপার নেতারা উপস্থিত থাকবেন।

এছাড়া বাবলার নির্বাচনি এলাকায় সাতটি ওর্য়াডসহ প্রায় পনেরটি স্থান থেকে প্রায় সাত হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হবে। এজন্য তিনি শ্যামপুরে আরও তিনটি গরু জবাই করে রান্না করবেন।

বাবলার এই কর্মসূচিতে পার্টির চেয়ারম্যান-মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন। এরইমধ্যে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা জানিয়ে নগরীতে একাধিক তোরণ নির্মাণ করেছেন বাবলা।

বিজ্ঞাপন

অপরদিকে ১২ জুলাই থেকে মহানগর জাপা কার্যালয় ও শ্যামপুর-কদমতলীতে তিনদিন ব্যাপি কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সারাবাংলা/এএইচএইচ/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন