বিজ্ঞাপন

নম্বরপ্লেট-নথি চুরি করে টাকা আদায়, অটোরিকশা চালক গ্রেফতার

July 10, 2021 | 7:54 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: অটোরিকশার নম্বরপ্লেট ও নথি চুরি করে মালিকের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে এক চালককে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতার চালক সংঘবদ্ধ একটি চক্রের সদস্য বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ জুলাই) রাতে নগরীর পাহাড়তলী বারো কোয়ার্টার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) নোবেল চাকমা।

গ্রেফতার খোরশেদ আলম (২৮) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার লালটিলা মুজিবনগর এলাকার বাদশা আলমের ছেলে। সে নগরীতে অটোরিকশা চালায় বলে পুলিশ জানিয়েছে।

গোয়েন্দা কর্মকর্তা নোবেল চাকমা সারাবাংলাকে বলেন, ‘খোরশেদ বিভিন্ন গ্যারেজ থেকে কৌশলে অটোরিকশার নম্বরপ্লেট এবং নথি চুরি করে নেয়। এরপর মালিকের নম্বরে ফোন করে টাকা দাবি করে। চাহিদা অনুযায়ী টাকা পাওয়ার পর সে নির্দিষ্ট একটি স্থানে সেগুলো রেখে যায়। এরপর মালিক সেখান থেকে সংগ্রহ করে। সে একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তৌহিদ নামে একজন তাদের দলনেতা বলে জানতে পেরেছি। তারা শুধু অটোরিকশা নয়, ট্রাক-কাভার্ড ভ্যানের নম্বরপ্লেট-নথি চুরি করে একই কায়দায় টাকা আদায় করে। কাভার্ড ভ্যানের নম্বরপ্লেট ও নথি চুরির কয়েকটি অভিযোগ তদন্ত করতে গিয়ে আমরা খোরশেদের সন্ধান পেয়েছি।’

বিজ্ঞাপন

গ্রেফতার খোরশেদের কাছ থেকে চুরি করা পাঁচটি সিএনজি অটোরিকশার নম্বরপ্লেট ও দুটি নথি উদ্ধার করা হয়েছে বলে নোবেল চাকমা জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন