বিজ্ঞাপন

প্রাইভেটকারের আঘাতে আহত পুলিশ সদস্য লিটনের মৃত্যু

July 11, 2021 | 6:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশানে চেকপোস্টে মাদক কারবারীদের প্রাইভেটকারের বনেট থেকে ফেলে দেওয়া আহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ লিটন (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

রোববার (১১ জুলাই) বেলা ১২টার দিকে আগারগাঁও নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লিটনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

গুলশান থানার উপ-পরিদশর্ক (এসআই) আতিকুর রহমান জানান, লিটনের বাড়ি ফরিদপুর জেলার কোতয়ালির টেকুরাকান্দি গ্রামে। বাবার নাম মোহাম্মদ হাশেম। পরিবার নিয়ে তিনি সবুজবাগ পাটুয়ারীর গলিতে থাকতেন।

এসআই আরও জানায়, গত ৪ জুলাই রাতে গুলশান পুলিশ প্লাজা ১ নম্বর চেকপোস্টে ডিউটিরত ছিলেন এএসআই লিটন। রাত পৌনে দুইটার দিকে মাদককারবারী তাওহিদুল ইসলাম ওরফে টিটু মিয়া এবং মাসুদ গাজীর প্রাইভেটকারটিকে থামাতে সামনে দাঁড়িয়ে সিগন্যাল দেন তিনি। কিন্তু তারা সিগন্যাল অমান্য করে প্রাইভেটকার চালাতে শুরু করে। তখন লিটন জীবন বাঁচাতে প্রাইভেটকারের বনেটের উপর উঠে পড়ে। মাদক কারবারীরা তখন ওই অবস্থাতেই গাড়ি চালিয়ে দেড় কিলোমিটার দূরে তেজাগাঁও শিল্পাঞ্চল থানাধীন শান্তা টাওয়ারের পাশের রাস্তায় নিয়ে জোরে ব্রেক করে। এতে লিটন রাস্তায় পরে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

এসআই আতিকুর জানান, ঢাকা মেট্রো গ ১৪-৩৮৮১ নম্বর প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আর আসামিদেরও গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আগেই একটি মামলা হয়েছিল। এখন সেটি হত্যা মামলায় রুপান্তর হবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন