বিজ্ঞাপন

ফের শুরু হচ্ছে ‘কালচারাল ক্লাসিসিস্ট’ শিল্পোৎসব

July 11, 2021 | 11:34 pm

সারাবাংলা ডেস্ক

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির প্রায় গৃহবন্দি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সৃজনশীলতা ও শিল্প প্রতিভা প্রদর্শনের মঞ্চ সাজাতে চলেছে শিল্পভিত্তিক সংগঠন ‘কালচারাল ক্লাসিসিস্ট’। এবারের উৎসবটি হবে এই সংগঠনের তৃতীয় উৎসব।

বিজ্ঞাপন

কালচারাল ক্লাসিসিস্ট জানিয়েছে, এবারের আয়োজনে অংশগ্রহণকারীদের উৎসাহিত করতে আড়াই লাখ টাকা নগদ পুরস্কার ও আকর্ষণীয় গিফট হ্যাম্পার ঘোষণা হবে। এসব পুরস্কার ও গিফট হ্যাম্পার বিজয়ীদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। প্রতি সেগমেন্টের বিজয়ীদের জন্য থাকবে সাড়ে তিন হাজার টাকার পুরস্কার। এছাড়া অংশগ্রহণকারীদের প্রত্যেকের জন্য থাকবে বিশেষ ব্যক্তিদের সই করা সনদপত্র।

শিল্পভিত্তিক প্রতিযোগিতামূলক এই উৎসবে আমন্ত্রণ জানানো হচ্ছে পৃথিবীর সব প্রান্তের শিল্পী, স্রষ্টা ও সৃজনশীল প্রতিযোগীদের। প্রতিযোগীদের সামনে খোলা রয়েছে নিজেদের প্রতিভা ও শিল্পগুণের প্রদর্শনীর মাধ্যমে উপহারস্বরূপ বিশাল অঙ্কের টাকা ও আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।

বিজ্ঞাপন

কালচারাল ক্লাসিসিস্টের এই আয়োজনে থাকছে গান, নাচ, ইনস্ট্রুমেন্টাল, র‍্যাপ বা বিটবক্সিং, সিনেমাটোগ্রাফি ও ভিডিওগ্রাফি, এডিটিং, এমএমভি/ এএমভি, মোবাইল ফটোগ্রাফি, ডিএসএলআর ফটোগ্রাফি, হস্তশিল্প, গল্প লিখন, ক্যালিগ্রাফি, ফেস ও বডি আর্ট, স্কেচ ও পেইন্টিং, ডিজিটাল আর্ট, বিনোদনদায়ক কন্টেন্ট, মডেল ফটোগ্রাফি, কে পপ।

১০ বিভাগে প্রতিযোগীরা অংশগ্রহণের সুযোগ পাবেন। কালচারাল ক্লাসিসিস্ট আশা করছে, তাদের আগের দুই আসরের মতো এবারের আয়োজনেও প্রতিযোগীরা অসাধারণ সব কনটেন্ট দিয়ে জমিয়ে তুলবেন।

বিজ্ঞাপন

উৎসবের আমেজ বাড়িয়ে তুলতে বিচারক ও অতিথি হিসেবে যুক্ত হবেন শিল্পাঙ্গনের অনেক জনপ্রিয় ও চেনা মুখ। তাদের মধ্যে রয়েছেন শায়ান চৌধুরী অর্ণব।

বিস্তারিত জানতে ভিজিট করুন কালচারাল ক্লাসিসিস্টের ওয়েবসাইট: https://culturalclassicists.org

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন