বিজ্ঞাপন

ঈদে সাত পর্বের বিশেষ ধারাবাহিক ‘বিগ বস’

July 12, 2021 | 2:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আগামি ঈদকে সামনে রেখে নির্মিত হলো ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘বিগ বস’। বরজাহান হোসেন-এর রচনায় এবং ফরিদুল হাসান-এর পরিচালনায় সাত পর্বের এই ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন জাহিদ হাসান, নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, সাজু খাদেম, ফারজানা রিক্তা প্রমুখ। প্রচারিত হবে ঈদের সাতদিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে।

বিজ্ঞাপন

‘বিগ বস’ নাটকের গল্পে দেখা যাবে- জাবেদ, তামিম, ঝিলিক ও পপি। সম্পর্কে বন্ধু তারা চারজন। তাদের স্বপ্ন হচ্ছে যেভাবেই হোক কোটিপতি হতে হবে আর সেটা ন্যায়ের চেয়ে অন্যায় পথে দ্রুত সম্ভব। এই চিন্তা থেকেই রাস্তা থেকে একটা মেয়েকে কিডন্যাপ করে বিশ লাখ টাকা মুক্তিপন দাবি করে। কিন্তু কৌশলে মেয়েটি পালিয়ে গিয়ে তাদের ফাঁসিয়ে দেয়। নিজেদের বাঁচাতে চারজন চলে যায় কক্সবাজার। আগে থেকেই অবৈধ ইয়াবার ব্যবসার সাথেও জড়িত ছিলো তারা। খবর আসে ইয়াবার চালান ধরা পড়েছে। আতংকিত চারজন। ঠিক তখন তারা কক্সবাজারে অবস্থান করছে।

কক্সবাজারের রির্সোটে ঘটনাক্রমে একদিন পরিচয় হয় বিগবস ফিরোজ শাহ এর সাথে। কোটি পতি ফিরোজ শাহ। এদের চারজনের নজরে পড়ে যায় ফিরোজ শাহ। পরিচিত হবার পর জানতে পারে তারা চারজন যে হোটেলে উঠেছে ঠিক পাশের হোটেলে অবস্থান করছে ফিরোজ শাহ।

এদিকে সুন্দরী সৌনিয়ার সাথে তাদের পরিচয় হয়। সৌনিয়া পরিচয় দেয় বিভিন্ন হোটেলের পাটিতে নাচ করে সে। মাঝে মধ্যে কক্সবাজার আসা হয় তার। তবে ফিরোজ শাহ তার পরিচিত এটা গোপন করে সৌনিয়া। রাতের বেলায় হোটেলের রুমে বসে বুদ্ধি আঁটে চারজন কিভাবে ফিরোজ শাহ কে আয়ত্বে আনা যায়। চারজন সিদ্ধান্ত নেয় কোন মতেই ফিরোজ শাহ কে হাত ছাড়া করা যাবে না। একবার বাগে নিতে পারলেই কোটিপতি হয়ে যাবে চারজন। পরের দিন থেকেই ফিরোজ শাহ’র প্রতি বাড়তি যত্ন শুরু করে দেয় চারজন।

বিজ্ঞাপন

ফিরোজ শাহ জানায় ব্যবসার নতুন কোন আইডিয়া পছন্দ করাতে পারলে তাদের হাত দিয়ে একশো কোটি টাকা ইনভেস্ট করবে সে। চারজন নতুন নতুন ব্যবসার প্রস্তাব দেয়। পছন্দ হয় না ফিরোজ শাহ’র। অবশেষে তারা ফিরোজ শাহকে প্রস্তাব দেয় সাপের বিষ আমদানি রপ্তানির ব্যবসা করবে তারা। ব্যবসার আইডিয়াটা পছন্দ হয় ফিরোজ শাহ’র। রাজি হয়ে যায় একশো কোটি টাকা দিতে। মহা খুশি চারজন। সে রাতেই চারজন হিসেবে বসে একশো কোটি টাকা কে কত টাকা ভাগ নিবে আর কি কি করবে একশো কোটি টাকা হাতে পেলে। টাকা হাতে পাবার আগেই রীতিমত কোটি হয়ে যাবার স্বপ্ন দেখে চারজন। চারজন মিলে সিদ্ধান্ত নেয় একশো কোটি টাকা পাবার পর ফিরোজ শাহ কে মেরে ফেলবে তারা! এরপর …।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন