বিজ্ঞাপন

অটোরিকশায় ট্রাকের ধাক্কা ৪ জনের মৃত্যু

July 15, 2021 | 11:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক জন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

এদিকে, দুর্ঘটনায় মৃতরা হলেন- সদর উপজেলার কচুবাড়ি গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য ধীরেন্দ্র নাথের ছেলে চঞ্চল (৪২), সুরত আলীর ছেলে মোস্তফা (৪৫), মোটাই মোহাম্মদের ছেলে বাহিরুল ইসলাম (৪০) এবং সালন্দর শিংপাড়া গ্রামের মজিবর রহমান (৫৭)। আহত রবিউল ইসলাম (৩৩) সালন্দর শিংপাড়া গ্রামের সফি উদ্দীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল এ সময় বাইপাস সড়ক থেকে অপর একটি ট্রাক মহাসড়কে উঠছিল। তখন ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ট্রাকটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পথে আরও এক জনের মৃত্যু হয়। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাক দুইটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন