বিজ্ঞাপন

সুস্থ আছেন বাপ্পী

March 31, 2018 | 1:30 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শুক্রবার গোপালগঞ্জ যাওয়ার পথে সড়ক দূর্ঘটনার শিকার হন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এসময় হাতে, ঘাড়ে ও মাথায় প্রচণ্ড ব্যথা পান তিনি। তাকে দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় গোপালগঞ্জ সদর হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয় তাকে। তবে আশার কথা হলো, এখন সুস্থ আছেন ‘ভালবাসার রঙ’ খ্যাত এই চিত্রনায়ক।

দূর্ঘটনার সময় বাপ্পীর সঙ্গে একই গাড়ীতে ছিলেন ফটোগ্রাফার রিয়াজ আহমেদ। তিনি জানান, বাপ্পী নিজে গাড়ি চালাচ্ছিলেন। গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে রাস্তা ছেড়ে পাশের গর্তে ছিটকে পড়ে বাপ্পীর গাড়ী।

বিজ্ঞাপন

মোটরসাইকেল আরোহী ঠিক থাকলেও বাপ্পী ও তার গাড়ী ক্ষতিগ্রস্ত হয়। এ সময় অন্য একটি গাড়ীতে শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফও ছিলেন। তারা তাকে দ্রুত গোপালগঞ্জের সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে এখন শেখ মারুফের বাসায় বিশ্রামে রয়েছেন বাপ্পী।

আঘাত মারাত্মক না হলেও বাপ্পীর শরীর বেশ ভালো ভাবেই জখম হয়েছে। সারাবাংলাকে বাপ্পী জানিয়েছেন, বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছেন তিনি। তিনি বলেন, ‘ভক্তদের দোয়া না থাকলে এভাবে বেঁচে ফিরে আসা সম্ভব হতো না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন