বিজ্ঞাপন

আলিয়া নয়, শ্রদ্ধার সঙ্গেই প্রেম করতে স্পেন যাচ্ছেন রণবীর!

July 17, 2021 | 4:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা পরিস্থিতি না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে। তাহলে কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? এমনই এক প্রশ্নের উত্তরে রণবীর জানিয়েছিলেন, নিশ্চিত করে কিছু বলতে না পারলেও এবছর অর্থাৎ ২০২১ সালেই বিয়ের পরিকল্পনা রয়েছে তার। শুধু কি তাই? ‘ওভার অ্যাচিভার’ বলে আলিয়ার প্রশংসাও করেছিলেন রণবীর। কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে এখন জোড় গুঞ্জন এইমুহূর্তে দিল্লিতে একসঙ্গে রয়েছেন রণবীর এবং শ্রদ্ধা কাপুর।

বিজ্ঞাপন

এবার জানা গেল চুটিয়ে প্রেম করতে সুদূর স্পেন উড়ে যাবেন এই দুই তারকা। আর এসব কিছু জানা সত্ত্বেও সংবাদমাধ্যমের কাছে মুখে কুলুপ এঁটে রয়েছেন পরিচালক লাভ রঞ্জন। তবে সত্যিটা হচ্ছে- রণবীর ও শ্রদ্ধা প্রেম করতে স্পেনের বেশ কিছু ছবির মতো সুন্দর জায়গায় উড়ে যাবেন বটে, তবে তা সিনেমার খাতিরেই।

রণবীর-আলিয়া

রণবীর-আলিয়া

পরিচালক লাভ রঞ্জনের নতুন রোম্যান্টিক-কমেডির সুবাদেই ইউরোপের বেশ কিছু জায়গায় এবং অবশ্যই স্পেনে ছবির বেশ কিছু গানের সিকোয়েন্স শুট করা হবে। এবং ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী হিসেবে সেক্ষেত্রে উপস্থিত থাকবেন এই দুই বলি-তারকা।

সম্প্রতি, দিল্লিতে রণবীর-আলিয়াকে নিয়ে জোরকদমে তার নতুন ছবির কাজ শুরু করেছেন লাভ রঞ্জন। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনের তথ্য অনুযায়ী আগামী সেপ্টেম্বরের শেষের দিকে শুধু ওই দুই তারকাই নয়, তার সঙ্গে ইউরোপ উড়ে যাবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুরও। উল্লেখ্য, এই ছবিতে রণবীরের মা এবং বাবার চরিত্রে যথাক্রমে এই দু’জনকে।

বিজ্ঞাপন

তবে করোনার জন্য যেভাবে সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যাচ্ছে তাই পরিচালকের কাছে বিকল্প পরিকল্পনাও নাকি মজুত রয়েছে। তবে আপাতত দিল্লিতে শুটিং শেষ করে সেপ্টেম্বরের প্রথম দিকের মধ্যে মুম্বাইয়ের কাজ শেষ করে ফেলবেন রণবীর-শ্রদ্ধা সহ ছবির গোটা ইউনিট। তারপরেই কিছুদিন বিশ্রাম নিয়ে সেপ্টেম্বরের শেষ দিকে ইউরোপের উদ্দেশে রওনা দেওয়া হবে।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন