বিজ্ঞাপন

বিয়ে আটকাতে মামলা!

July 17, 2021 | 6:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শিমুলপুর গ্রামের অদ্ভুত এক মানুষ মামুন। গ্রামের মানুষ তাকে মামলাম্যান বলে ডাকে। কারণ মামলা করা তার নেশায় পরিণত হয়েছে। দিনরাত মামলার কাজে লেগে থাকে। গ্রামের কারো বিরুদ্ধে তার মামলা করা বাকি নেই। নিজের জমি বিক্রি করে হলেও মামলা চালিয়ে যাবে সে। আর মামলায় তাকে জিততেই হবে।

বিজ্ঞাপন

কথায় কথায় মামলা দিয়ে বেড়ায় বলে তার কাছে কেউ মেয়ে বিয়ে দেয় না। তার বয়স হয়ে যাচ্ছে। শিউলিকে সে খুব পছন্দ করে। শিউলিও তাকে পছন্দ করে। কিন্তু শিউলির বাবা মামুনকে পছন্দ করে না। শিউলি তাকে বলে এসব মামলাবাজি ছেড়ে দিতে, কিন্তু সে বলে এটা ছাড়া সম্ভব নয়।

বিয়ে আটকাতে মামলা!

বিজ্ঞাপন

এদিকে, গ্রামের তমিজ নামের এক ছেলে শিউলিকে পছন্দ করে। শিউলির বাবাও তমিজকে পছন্দ করে। কিন্তু মামলাম্যানের হাত থেকে শিউলিকে কিভাবে ছিনিয়ে নিবে সেই চিন্তা করে তমিজ। কৌশলে মামুনকে বুঝিয়ে শিউলির বাবার বিরুদ্ধে মামলা করতে বলে। মামুন মামলা করলে শিউলির বাবা যায় ক্ষেপে। শিউলিও রাগ করে তার সাথে সম্পর্ক ছিন্ন করে। মামলাম্যান ভেঙ্গে পড়ে। কি করবে বুঝতে পারে না। তমিজের সঙ্গে শিউলির বিয়ে ঠিক হয়। ষড়যন্ত্র বুঝতে পেরে বিয়ে আটকানোর জন্য তমিজের বিরুদ্ধে মামলা করে দেয় মামুন।

এমনই এক গল্পে নির্মিত হলো ঈদের বিশেষ টেলিফিল্ম ‘মামলাম্যান’। মেজবাহ উদ্দিন সুমন-এর রচনায় এই টেলিফিল্মটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। অভিনয়ে- মীর সাব্বির, ফারিয়া শাহরিন প্রমুখ। প্রচারিত হবে ঈদের দিন রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন