বিজ্ঞাপন

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি মিথ্যাচার করেছে : কাদের

March 31, 2018 | 3:06 pm

 ।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

আশুলিয়া (ঢাকা): বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে দলটির নেতারা মিথ্যাচার করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩১ মার্চ) দুপুরে রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ার জিরাবোতে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার সঙ্গে ইতোমধ্যে কারাগারে দেখা করেছেন সিভিল সার্জন। তার অসুস্থতা নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করে এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা সম্ভব, তাহলে দেশেই চিকিৎসা করা হবে; আর যদি মেডিকেল বোর্ড মনে করে দেশে চিকিৎসা সম্ভব নয়, তাহলে বিদেশে নিয়ে চিকিৎসা করা হবে।

বিজ্ঞাপন

ক্ষমতায় থাকতে বিএনপি দেশে নীল নকশার নির্বাচন করতে চেয়েছিলো এমন অভিযোগ করে সেতুমন্ত্রী বলেন,  আওয়ামী লীগ কখনো নীল নকশার নির্বাচন করে না।

তিনি বলেন, আগামী ঈদুল ফিতরের আগেই টাঙ্গাইল-চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট সৃষ্টি হতে দেওয়া হবে না।

এ সময় স্থানীয় নেতা-কর্মীরা মন্ত্রীকে উদ্দেশ্য করে শোডাউন দিলে মন্ত্রী বলেন, আমি এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আসিনি, মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় কাজে এসেছি। তাই কেউ যেন এখানে শোডাউন না করে। শোডাউন করতে হলে জনসভা করে করেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা-১৯ সংসদীয় আসনের সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খাঁনসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সারাবাংলা/আইএ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন