বিজ্ঞাপন

হাসপাতাল থেকে শুটিংয়ে, তারপর স্কটল্যান্ড

March 31, 2018 | 4:30 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বুকে সামান্য ব্যথা নিয়ে গেলো বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে ল্যাবএইড হাসপাতালে গিয়েছিলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চলে যান এফডিসি। অংশ নেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিংয়ে। এরপর সামান্য বিশ্রাম নিয়েই উড়াল দেন স্কটল্যান্ডে।

শাকিব স্কটল্যান্ড গেছেন ‘ভাইজান’ সিনেমার দৃশ্যধারণের কাজে। জয়দ্বীপ মুখার্জী পরিচালিত এই ছবিতে দুই বাংলার জনপ্রিয় এই নায়কের নায়িকা হিসেবে আছেন কলকাতার শ্রাবন্তী। মজার ব্যপার হলো ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাকিব, যেখানে তার অন্য নায়িকা হিসেবে আছেন পায়েল সরকার। ‘ভাইজান’-এর জন্য ঊনিশ দিন স্কটল্যান্ডে অবস্থান করবেন কিং খান।

বিজ্ঞাপন

স্কটল্যান্ড উড়াল দেয়ার আগে শাকিব বলেন, ‘এই কয়দিন বেশ কয়েকটি সিনেমার কাজ এগিয়ে ফেলেছি। নিজের ইউটিউব চ্যানেল খুলেছি। বড় বাজটের সিনেমা প্রযোজনার সিদ্ধান্তও নিয়েছি। স্কটল্যান্ড থেকে ফিরে এসব ব্যপারে বিস্তারিত জানাব।’

শাকিব খান বর্তমানে বাংলাদেশে দুটি বড় বাজেটের সিনেমায় অভিনয় করছেন। ‘ক্যাপ্টেন খান’ শিরোনামের ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলি। এছাড়া আশিকুর রহমান পরিচালিত অন্য ছবিটির নাম ‘সুপারহিরো’। এছাড়াও পশ্চিমবাংলা থেকে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘চালবাজ’।

বিজ্ঞাপন

ছবি : আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন