বিজ্ঞাপন

শিল্পাঞ্চলে বিকাশের নতুন ৪ সেবাকেন্দ্র চালু

July 19, 2021 | 9:21 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকার আশপাশের শ্রমঘন এলাকা গাজীপুর, সাভার ও চট্টগ্রামের কালুরঘাটে নতুন চারটি গ্রাহক সেবাকেন্দ্র চালু করেছে বিকাশ। নতুন এই চারটিসহ মোট ২৭৯টি গ্রাহক সেবাকেন্দ্র চালু হলো বিকাশের। পাশাপাশি হটলাইন নাম্বার ১৬২৪৭, লাইভ চ্যাট, সাপোর্ট মেইল, ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ২৪ ঘণ্টাই গ্রাহকদের সব ধরনের সেবা বিকাশ নিশ্চিত করছে।

বিজ্ঞাপন

বিকাশ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গাজীপুরের বাঘের বাজার ও কাশিমপুর, সাভারের হেমায়েতপুর এবং চট্টগ্রামের কালুরঘাটে চালু হয়েছে তাদের নতুন চারটি কেন্দ্র। এই কেন্দ্রগুলো এসব এলাকার শ্রমিকসহ সব গ্রাহকের বিকাশ সেবাকে আরও সহজলভ্য করবে। শ্রমিকদের যারা বিকাশের মাধ্যমে বেতন পান, তারা এই সেবাকেন্দ্রগুলো থেকে বিশেষভাবে উপকৃত হবেন।

বিকাশ বলছে, কেবল গ্রাহক সেবাকেন্দ্র নয়, বিকাশ গ্রাহকরা ১৬২৪৭ নম্বরে কল করে যেকোনো সময় যেকোনো স্থান থেকে নিরবচ্ছিন্ন সেবা নিতে পারছেন। পাশাপাশি ইমেইল (support@bkash.com), অথবা লাইভ চ্যাট (https://livechat.bkash.com) কিংবা বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেজের (www.facebook.com/bkashlimited) মাধ্যমেও রাত-দিন যেকোনো সময় সেবা নিতে পারছেন গ্রাহক।

বিজ্ঞাপন

এছাড়া অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন— গুগল ম্যাপ, ইউটিউব, ইনস্টাগ্রাম এবং গুগল প্লেস্টোর ও অ্যাপলের অ্যাপস্টোরের অ্যাপ রিভিউ অংশ থেকেও সেবা পেয়ে থাকেন গ্রাহক। কোনো অভিযোগ থাকলে সরাসরি complaint.management@bkash.com ইমেইল ঠিকানায় যোগাযোগের সুযোগও রয়েছে।

সেবাকেন্দ্রের খোঁজ

বিজ্ঞাপন

গ্রাহকরা বিকাশ অ্যাপের ম্যাপ অপশন ব্যবহার করে দেশের ৬৪ জেলার যেকোনো প্রান্ত থেকে নিকটস্থ গ্রাহক সেবাকেন্দ্র সহজেই খুঁজে নিতে পারছেন। বিকাশ ম্যাপ থেকে গ্রাহক সেবা কেন্দ্রের ঠিকানা খুঁজে পেতে অ্যাপের হোমস্ক্রিনে ডান দিকের বিকাশ লোগো থেকে ম্যাপ নির্বাচন করতে হবে। ম্যাপের নিচের অংশে গ্রাহক সেবা লোগোতে ট্যাপ করলে গ্রাহকরা তার আশপাশের পাঁচটি গ্রাহক সেবাকেন্দ্রের অবস্থান দেখতে পারবেন। ‘লিস্ট দেখুন’ বাটন থেকে অথবা যেকোনো গ্রাহক সেবার ওপর ট্যাপ করে ‘রুট দেখান’ অপশন থেকে সেখানে যাওয়ার পথনির্দেশনাও পাবেন গ্রাহক।

এছাড়া www.bkash.com/support/locator/agent-locator লিংক থেকেও বিকাশ গ্রাহক সেবাকেন্দ্রের ঠিকানা ও যোগাযোগের বিস্তারিত তথ্য জানার সুযোগ রয়েছে।

বিজ্ঞাপন

সাধারণ সময়ে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এসব কেন্দ্র থেকে সেবা পেতে পারেন গ্রাহকরা। তবে করোনাকালে সেবাকেন্দ্রগুলো থেকে সেবা নেওয়ার সময় সকাল ৯টা থেকে বিকেল ৪টা। এলাকাভেদেও গ্রাহক সেবাকেন্দ্রের সময়সূচিতে কিছুটা ভিন্নতা রয়েছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন