বিজ্ঞাপন

স্বামীর কুকীর্তির কারণে শুটিং বাতিল করে নির্বাসনে শিল্পা শেঠি

July 21, 2021 | 1:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

তার প্রতিটি কাজই বেশ গোছানো। বলা হয়ে থাকে বলিউড ইন্ডাস্ট্রিতে ‘পিকচার পারফেক্ট’ মানেই শিল্পা শেঠি। ডান্স রিয়্যালিটি শোয়ের শুটিং, প্রায় এক দশক পর প্রিয়দর্শনের মতো নামি পরিচালকের সিনেমায় কামব্যাক, হাসিখুশি সংসার। এরপর আচমকা ছন্দপতন। যাকে বলে সশব্দে!

বিজ্ঞাপন

পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ সোমবার রাতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, রাজ কুন্দ্রা। পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় হইচই বলিউড জুড়ে। অভিযুক্তকে আগামী ২৩ জুলাই (শুক্রবার) পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে, জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। আর এই ঘটনার কারণেই নিজের সমস্ত শুটিং বাতিল করেছেন শিল্পা।

বিজ্ঞাপন
স্বামীর কুকীর্তির কারণে শুটিং বাতিল করে নির্বাসনে শিল্পা শেঠি
শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

এইমুহূর্তে ভারতের হিন্দি টিভি চ্যানেল সনি’র জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শিল্পা শেঠি। এই শোয়ের অন্যতম বিচারক রূপেই দেখা যায় তাকে। শোয়ের বাকি দুই বিচারক হলেন অনুরাগ বসু ও গীতা কপূর। জানা গেছে, স্বামীর এই গ্রেফতারের খবর সামনে আসতেই তৎক্ষণাৎ সমস্ত শুটিং বাতিল করে দিয়েছেন শিল্পা। তবে অভিনেত্রী শুটিং বাতিল করলেও শোয়ের শুটিং মোটেই ক্যানসেল করেননি শো কর্তৃপক্ষ। তাকে বাদ দিয়েই বাকি দুই বিচারকদের নিয়ে পুরোদমে ওই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের শুটিং চালু রেখেছেন শো কর্তৃপক্ষ। জানা গেছে, বর্তমানে সবকিছু থেকে নিজেকে বিচ্ছিন্ন করে মা আর ছোট বোন শমিঠা শেঠির বাড়িতে অবস্থান করছেন শিল্পা। গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য করেননি রাজ কুন্দ্রার স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টি। রাজের গ্রেফতার হওয়ার পর থেকেই নিজেকে একেবারে ঘরের ভিতর বন্দি করে রেখেছেন শিল্পা।

বিজ্ঞাপন
স্বামীর কুকীর্তির কারণে শুটিং বাতিল করে নির্বাসনে শিল্পা শেঠি
রাজ কুন্দ্রা
বিজ্ঞাপন

এদিকে এরই মাঝে হঠাৎ ভাইরাল হল শিল্পার একটি টুইট। যা তিনি করেছিলেন রাজের গ্রেফতারের দিনই। তবে এই টুইটের সঙ্গে রাজের সম্পর্ক না থাকলেও, নেটিজেনরা ইতিমধ্যেই এই নিয়ে চর্চা শুরু করে দিয়েছেন। টুইটে শিল্পা লিখেছিলেন, ‘অনেক সময় আমরা আশেপাশে ঘটে চলা ঘটনা বদলাতে পারি না। তবে নিজের খুশি থাকাটা কন্ট্রোল করতে পারি। যা যোগাসন দ্বারাই সম্ভব। নিজেকে শান্ত রাখতে, আজেবাজে চিন্তা আটকাতে যোগাসনের মাহাত্ম্য অনেক!’ বলিউডের সবাই প্রায় জানে, শিল্পার রূপের রহস্য এই যোগাসনই। নিজেকে ছিপছিপে রাখার নেপথ্যে শিল্পার এই যোগাসনই একমাত্র দাওয়াই। তবে এই টুইট দেখে নেটিজেনদের প্রশ্ন, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পরে, নিজেকে শান্ত রাখতে শিল্পা কি যোগাসনের উপরই নির্ভর করবেন?

বিজ্ঞাপন

এর আগে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার নামে পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছিল। বলা হয়েছিল, মোবাইল অ্যাপের মাধ্যমে নীল ছবি ছড়িয়ে বিরাট বড় ব্যবসা ফেঁদে বসেছিলেন রাজ। সেই সব নীল ছবি তৈরির মূলে ছিলেন শিল্পা শেঠির স্বামী। সেই অভিযোগের তদন্তে নেমেই এবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আগাম জামিনের আবেদন করেছিলেন, কিন্তু তা নাকচ হয়ে গেছে।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেঠির। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি এই মেগা টুর্নামেন্টে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন