বিজ্ঞাপন

ঈদ শুভেচ্ছার সঙ্গে সতর্কবার্তা সাকিব-তামিমদের

July 21, 2021 | 3:17 pm

স্পোর্টস ডেস্ক

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ দল অবস্থান করছে জিম্বাবুয়েতে। ইতোমধ্যেই টেস্ট ও ওয়ানডে সিরিজ জিতে বেশ ফুরফুরে মেজাজে টাইগাররা। এই তো গতকালই ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করল বাংলাদেশ। আর পরের দিনটাই পরিবার, প্রিয়জন ছাড়া কাটাচ্ছেন ঈদ।

বিজ্ঞাপন

তবে ঈদের জন্য অনুশীলনে কিছুটা শিথিলতা থাকলেও বিশ্রাম নেওয়ার উপায় নেই টাইগারদের। কেননা আগামীকালই মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি সিরিজ।  সেকারণেই ক্রিকেটারদের ঈদ কাটাতে হচ্ছে জৈব-সুরক্ষা বলয়ে। এর বাইরে কোথাও যাওয়ার সুযোগ নেই।

ঈদ শুভেচ্ছার সঙ্গে সতর্কবার্তা সাকিব-তামিমদের

বিজ্ঞাপন

ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত সমর্থকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন। মহামারিকালের ঈদে তাদের ঈদ শুভেচ্ছায় ছিল সতর্ক থাকার বার্তাও। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ফেইসবুকে লিখেছেন, 'পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। পরিবারের সাথে আনন্দময় ঈদ উদযাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সর্তক থাকুন।'

সাকিব আল হাসান লিখেছেন, 'পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।'

বিজ্ঞাপন

ঈদ শুভেচ্ছার সঙ্গে সতর্কবার্তা সাকিব-তামিমদের

ঈদের দিন বিকেলেই ওয়ানডে দল থেকে দেশের পথে রওনা হবেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। তামিম ফিরছেন চোটের কারণে। দেশে ফিরে লম্বা সময় বিশ্রামে থাকতে হবে তাকে।

বিজ্ঞাপন

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ আগামী বৃহস্পতি, শুক্র ও রোববার। এই সিরিজ শেষে দেশে ফিরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামার কথা রয়েছে টাইগারদের।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন