বিজ্ঞাপন

স্বামীর পর্ন ব্যবসায় শিল্পা শেঠিও কি জড়িত?

July 21, 2021 | 6:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে সোমবার রাতে গ্রেফতারের পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। জানা গেছে, তাকে ঘণ্টায় ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করছেন মুম্বাই পুলিশের গোয়েন্দা কর্মকর্তারা। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেঠি। শোনা যাচ্ছে, মুম্বাই পুলিশের সন্দেহের নজরে রয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, এই মামলার তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পা শেঠিও। তবে শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনও জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে নেমে মুম্বাই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও। তবে ভারতীয় গণমাধ্যমে মুম্বাই পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় অভিনেত্রীর কোনওরকম যোগসূত্র সামনে আসেনি। শিল্পার কোনও অ্যাক্টিভ ভূমিকা না থাকলেও তদন্ত থেকে ছাড় দেওয়া হবে না এই অভিনেত্রীকে।

স্বামীর পর্ন ব্যবসায় শিল্পা শেঠিও কি জড়িত?

বিজ্ঞাপন

এক সংবাদ সম্মেলনে মুম্বাইয়ের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্ভে বলেন, ‘এখনও পর্যন্ত তদন্তে শিল্পা শেঠির কোনও অ্যাক্টিভ ভূমিকা আমরা খুঁজে পাইনি। তদন্ত চলছে। তবে শিল্পাকে শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা সকল নির্যাতিতাদের আবেদন জানাচ্ছি সামনে এসে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করতে এবং আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।’

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার নামে পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছিল। বলা হয়েছিল, মোবাইল অ্যাপের মাধ্যমে নীল ছবি ছড়িয়ে বিরাট বড় ব্যবসা ফেঁদে বসেছিলেন রাজ। সেই সব নীল ছবি তৈরির মূলে ছিলেন শিল্পা শেঠির স্বামী। সেই অভিযোগের তদন্তে নেমেই এবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আগাম জামিনের আবেদন করেছিলেন, কিন্তু তা নাকচ হয়ে যায়।

বিজ্ঞাপন

স্বামীর পর্ন ব্যবসায় শিল্পা শেঠিও কি জড়িত?

এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই একেবারে নির্বাসনে আছেন শিল্পা শেট্টি। জানা গেছে, সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন শিল্পা। কারও সঙ্গে ফোনেও কথা বলছেন না। এমনকী, মঙ্গলবার ডান্স রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শুটিংয়েও যাননি তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন