বিজ্ঞাপন

ইরফান সাজ্জাদ-তাসনুভা তিশার ‘গুডনাইট’

July 22, 2021 | 11:11 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে নির্মিত হলো টেলিফিল্ম ‘গুডনাইট’। রুম্মান রশীদ খান-এর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন রুপক বিন রউফ। মুখ্য চরিত্রে ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন (শনিবার) রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, ফয়সাল আহমেদ একজন তরুণ কথাসাহিত্যিক। পাঁচ মাস হলো পারিবারিকভাবে বিয়ে করেছে। স্ত্রী আরশিয়া প্রতিনিয়ত তাকে আবিস্কার করার চেষ্টা করে কিন্তু পারে না। স্বল্পভাষী, রাশভারী ফয়সাল কেমন যেন একটা দেয়াল তুলে রাখে নিজের ব্যক্তিত্বের মাঝে। আরশিয়া যতটা বাকপটু ফয়সাল ঠিক তার বিপরীত। তবে এই ফয়সাল বদলে যায় ঘুমুতে যাওয়ার পর। ঘুমের মধ্যে সে হাঁটে, খায়, গীটার বাজায়, স্ত্রীর সঙ্গে গল্প করে। আরশিয়াও স্বামীর এই স্বভাবের সঙ্গে নিজেকে মানিয়ে নেয়। প্রতিদিন অপেক্ষা করে কখন রাত হবে, কখন ঘুমাবে। অন্যদিকে, ফয়সাল এই ঘুমকে ঘৃণা করে। ছোটবেলার এক ঘটনা তাকে বাধ্য করেছে জীবনকে অন্যভাবে দেখতে।

বিজ্ঞাপন

আরশিয়া একসময় স্বামীর মন জয় করতে ভুল পথে পা বাড়ায়। স্বামীকে নিজের মত করে পাওয়ার নেশায় পেয়ে বসে তাকে। তাই প্রতিদিন কফিতে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। এতে বিপত্তি ঘটে। মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধের কারণে ফয়সাল অসুস্থ হয়ে পড়ে। হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। জনপ্রিয় লেখক হওয়ার কারণে তার এই খবর ছড়িয়ে পড়ে। অনুতপ্ত হয় আরশিয়া। এক পর্যায়ে ফয়সাল সুস্থ হয়ে ওঠে। নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চায় স্ত্রীর কাছে। শুরু থেকেই স্ত্রীর প্রতি তার অবহেলা তাদের সম্পর্কটাকে এমন অস্বাভাবিক করে তুলেছে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন