বিজ্ঞাপন

‘সুপার ডান্সার’ থেকে বাদ পড়ছেন শিল্পা!

July 22, 2021 | 12:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। শোনা যাচ্ছে, মুম্বাই পুলিশের সন্দেহের নজরে রয়েছেন এই অভিনেত্রী। বলা যায়, রাজ কুন্দ্রা এমন এক কাণ্ডে স্ত্রী শিল্পা শেঠিকে নিয়ে চলছে টানা হ্যাঁচড়া। শিল্পা এখন নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। এই মুহুর্তে শিল্পার হাতে সিনেমা তো প্রায় নেই, একটা নাচের শোয়ে বিচারক হিসেবে টাকা রোজগার করছিলেন কোনওরকমে। রাজ কুন্দ্রার কারণে সেই শো এবার হাত ছাড়া হতে চলেছে।

বিজ্ঞাপন
শিল্পা শেঠি

শিল্পা শেঠি

 

এইমুহূর্তে ভারতের হিন্দি টিভি চ্যানেল সনি’র জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শিল্পা শেঠি। এই শোয়ের অন্যতম বিচারক রূপেই দেখা যায় তাকে। শোয়ের বাকি দুই বিচারক হলেন অনুরাগ বসু ও গীতা কপূর। জানা গেছে, স্বামীর এই গ্রেফতারের খবর সামনে আসতেই তৎক্ষণাৎ সমস্ত শুটিং বাতিল করে দিয়েছেন শিল্পা। তবে অভিনেত্রী শুটিং বাতিল করলেও শোয়ের শুটিং মোটেই ক্যানসেল করেননি শো কর্তৃপক্ষ। তাকে বাদ দিয়েই বাকি দুই বিচারকদের নিয়ে পুরোদমে ওই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের শুটিং চালু রেখেছেন শো কর্তৃপক্ষ। বিভিন্ন সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, ‘সুপার ডান্সার’ থেকে শিল্পাকে সরিয়ে নাকি কারিশ্মা কাপুরকে বিচারক হিসেবে আনতে চলেছে শোয়ের প্রযোজক সংস্থা।

উল্লেখ্য, ‘সুপার ড্যান্সার’-এর শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর সিজনেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি কারিশ্মা কাপুরও।

বিজ্ঞাপন
শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

এদিকে সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা শেঠি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কিনা, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন