বিজ্ঞাপন

রাজ কুন্দ্রা যে সকল শর্তে মডেলদের সঙ্গে চুক্তি করতেন

July 23, 2021 | 4:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘বি টাউন’-এ এখন আলোচিত নাম রাজ কুন্দ্রা। অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী গ্রেফতার হয়েছেন পর্ন ভিডিও নির্মাণের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে। মূলত ‘হটশটস’ নামক একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ভিডিওগুলো দর্শকরা মাসিক, বাৎসরিক সাবক্রিপশন ফিয়ের মাধ্যমে দেখতে পেতো। এ ভিডিওতে অভিনয় করা মডেল বা অভিনয়শিল্পীদের সঙ্গে অনেকগুলো শর্ত দিয়ে একটি চুক্তিপত্র হতো। যা তাদের সবাইকে মেনে চলতে হতো। এ চুক্তিপত্রেদের শর্তাবলী প্রকাশ্যে এসেছে ভারতীয় গণমাধ্যমগুলোতে।

বিজ্ঞাপন

জি২৪ঘন্টায় প্রকাশিত খবর থেকে জানা যায়, প্রতিটি মডেলকে লাইভ স্ট্রিমিং করতে হতো। চুক্তিপত্রে বলা হয়েছিলো, যে কোন সময় যেনো তারা স্ট্রিমিংয়ের জন্য প্রস্তুত থাকে। ওয়েব সাইটে বা অ্যাপে তাদের কী ধরণের ছবি ও ভিডিও আপলোড করা হবে তাও চুক্তিতে উল্লেখ ছিলো।

চুক্তিপত্রে স্পষ্ট লেখা ছিলো, মডেল টপলেস থাকবেন এবং তার শরীর পিছনের দিক থেকে নগ্ন দেখানো হবে। এছাড়া ভিডিওয়ের শুটিং কতক্ষণ হবে কিংবা ভিডিওগুলোর বিষয়বস্তু কী হবে, তার সবই উল্লেখ থাকতো চুক্তিপত্রে।

ভগ্নীপতি প্রদীপ বক্সীর লন্ডনের কোম্পানি কেনরিন লিমিটেডের হয়ে ‘হটশটস’ অ্যাপের জন্য ভারতে বসে ভিডিও বানাতেন রাজ কুন্দ্রা। গত ফেব্রুয়ারিতে পুলিশ তাদের সহযোগী উমেশ কামাতকে গ্রেফতার করে। সেখানেই উঠে আসে রাজ কুন্দ্রার নাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন