বিজ্ঞাপন

শামীম-কেয়ার ‘হাইওয়ে লাভ’

July 24, 2021 | 1:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে নির্মিত হলো একক নাটক ‘হাইওয়ে লাভ’। মাহমুদ মাহিন-এর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, কেয়া পায়েল প্রমুখ। প্রচারিত হবে ঈদের ৫ম দিন (রোববার) রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

গল্পে দেখা যাবে, শামিম আর অনিক দুজনেই লোকাল ব্যান্ড দলের মেম্বার। পাড়া মহল্লায় কনসার্ট আর গায়ে হলুদের অনুষ্ঠানে গান করে বেড়ায়। এর মধ্যে একদিন তাদের ঢাকার বাহিরে একটা কনসার্টের জন্য কল আসে। দুইজনে একটা গাড়ি ভাড়া করে রওয়ানা দেয়। পথিমধ্যে রাস্তায় দেখা যায় নাফিসা তার বান্ধবী আর বান্ধবীর বয়ফ্রেন্ড নিয়ে কোথাও যাচ্ছে, কিন্তু রাস্তার মধ্য তাদের গাড়ি নষ্ট হয়ে যায়। ড্রাইভার রাজু তাদেরকে গাড়িতে উঠায় এক্সটা ইনকামের জন্য।

শামীম-কেয়ার ‘হাইওয়ে লাভ’

বিজ্ঞাপন

গাড়ি চলতে থাকে শামিমরা গাড়িতে বসে তাদের প্র্যাক্টিস করতে থাকে। এতে নাফিসারা বিরক্ত বোধ করে। কিছু বলার সুযোগ নাই কারন অন রিকুয়েস্টে গাড়িতে উঠা। গাড়ির ভেতরে নানা ভাবে শামিম আর অনিক ওদের জ্বালাতে থাকে। কিছু দূর যাওয়ার পর গাড়ি হাইওয়ের চেকপোস্ট পুলিশ ধরে। দুইজন মেয়ে আর তিনজন ছেলে দেখে সন্দেহ হয়। নামিয়ে তাদেরকে চেক করে। অনিকের পকেটে মাদকদ্রব্য পায়। এই সুযোগে নাফিসারা চলে যেতে নিলে পুলিশ সবাইকে আটকায় কারন ওরা নামার সময় ড্রাইভার বলেছে ওরা সবাই ফ্রেন্ড। পরে নানা উপায়ে অনেক বুঝিয়ে শুনিয়ে পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে সবাই খুব বিরক্ত নিয়ে রওয়ানা দেয়।

শামীম-কেয়ার ‘হাইওয়ে লাভ’

বিজ্ঞাপন

এদিকে রাত হয়ে যায়। বৃষ্টি শুরু হয়, ড্রাইভার রাজুর মদের নেশা উঠে সে হালকা হওয়ার কথা বলে গাড়ি মাঝরাস্তায় থামিয়ে উধাও হয়ে যায়। সবাই তাকে খোজাখুজি করতে গিয়ে দেখে সে মদ খেয়ে টাল হয়ে পড়ে আছে। এরমধ্যে একদল ডাকাত তাদের কাছে যা আছে সব লুট করে নিয়ে যায়। এরপর আরও অনেক ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের কাহিনী।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন