বিজ্ঞাপন

‘বিগ বস’-এর নতুন চমক! সঞ্চালনায় করণ জোহর

July 24, 2021 | 2:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছোটপর্দায় আসতে চলেছে জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’। বলা যায় সালমানের কারনেই তুমুল জনপ্রিয়তা পায় এই শো। আর সালমান ভক্তদের জন্য নিঃসন্দেহেই তা বড় খুশির খবর। কিন্তু সালমান নয়, এবারের সিজনের হোস্ট হিসেবে নাকি দেখা যাবে অন্যদের। সেই সাথে এবারের সিজনে থাকছে বড় টুইস্ট। কালার্স চ্যানেলে সম্প্রচার হওয়ার আগে ‘ভুট সিলেক্ট’ অ্যাপে দর্শক দেখতে পারবেন ‘বিগ বস’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলবার পর তা টেলিভিশনে ফিরবে। ‘বিগ বস ওটিটি’-তে থাকছে ‘জনতা ফ্যাক্টর’। আমজনতার কাছে সুযোগ আসবে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার। আর তখন শো-এর সঞ্চালক হিসেবে কে থাকবেন সেটাই ছিল এতদিন দেখার বিষয়।

বিজ্ঞাপন

৮ আগস্ট থেকে ভুট-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। সোশ্যাল মিডিয়ায় ভুট-এর পক্ষ থেকে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে সালমানকে বলতে শোনা যাচ্ছে, ‘বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ বস দেখুন ভুট-এ।’ তার মানে ভুট-এর ‘জনতা ফ্যাক্টর’-এ থাকছেন না সালমান খান। শোনা গিয়েছিল, বিগ বসের বিখ্যাত জুটি সিডনাজ অর্থাৎ সিদ্ধার্থ শুক্লা ও শহেনাজ গিল করবেন শো-এর সঞ্চালনা। কিন্তু তবে এবার এল নতুন খবর! ভুট-এর পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়ায় জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দেওয়া হল- হোস্ট করবেন করণ জোহর।

ভুট-এর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল- হোস্ট করবেন করণ জোহর

ভুট-এর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল- হোস্ট করবেন করণ জোহর

ভারতীয় গণমাধ্যমের খবর, বৃহস্পতিবার রাতের এক মিটিংয়ে এমনটা ঠিক হয়েছে। সিদ্ধার্থের নাম প্রাথমিকভাবে ভাবা হলেও ‘ভুট’ ও ‘বিগ বস’ কতৃপক্ষ চাইছিল বড় কোনও বলিউড মুখ। আর তারপরেই প্রস্তাব পাঠানো হয় করণ জোহরকে। বিতর্ক যে করণের পছন্দ, তা তো সকলেরই জানা। তার শো ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের প্রশ্নের মুখে পড়ে একাধিক তারকা একাধিক গসিপের জন্ম দেন এখানে। এবার ‘বিগ বস ওটিটি’তেও তেমনটাই হতে চলেছে বলে মত নেট-নাগরিকদের।

করণ জোহর

করণ জোহর

এদিকে সিদ্ধার্থ শুক্লার ভক্তরা একেবারেই খুশি নন এই খবরে। তাই তো তাঁরা নেমে পড়েছেন করণ জোহরের নিন্দায়। ফের উঠে এসেছে ‘নেপোটিজম’। ‘হাঁটুর বয়সী ছেলে’-র থেকে কাজ ছিনিয়ে নিয়েছেন করণ, এমনতাই মনে করছেন তাঁরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন