বিজ্ঞাপন

বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু

July 25, 2021 | 4:20 am

আন্তর্জাতিক ডেস্ক

গুলিভর্তি বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল ভারতের উত্তর প্রদেশের এক তরুণীর। তিনি গুলিভর্তি বন্দুকের নল থুতনিতে ঠেকিয়ে সেলফি তুলছিলেন। তবে তরুণীর বাবা এ ঘটনায় সন্দেহ প্রকাশ করে থানায় মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

নিহত তরুণী উত্তর প্রদেশের লকনৌয়ের হরদই অঞ্চলের বাসিন্দা। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার রাতে শশুরের বন্দুক নিয়ে ২৬ বছর বয়েসী তরুণী সেলফি তোলার চেষ্টা করেন। এসময় ট্রিগারে আঙুলের চাপ লেগে যাওয়ায় বন্দুক থেকে গুলি বের হয়। বন্দুকটির নল থুতনিতে ঠেকানো থাকায় গুলির আঘাতে সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তার।

রাধিকার শশুর রাজেশ গুপ্তা স্থানীয় সংবাদমাধ্যমে বলেন, চলতি বছরের মে মাসে, অর্থাৎ মাত্র দুই মাস আগে তার ছেলে আকাশের সঙ্গে রাধিকার বিয়ে হয়। লাইসেন্সধারী বন্দুকটি পঞ্চায়েত নির্বাচনের কারণে থানায় জমা ছিল। বৃহস্পতিবার এটি বাড়িতে ফিরিয়ে আনা হয়। ওইদিন বিকেলে সেলফি তুলতে গিয়ে মৃত্যু হয় রাধিকার।

বিজ্ঞাপন

তিনি জানান, বন্দুকের গুলির আওয়াজ শুনে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন রাধিকা রক্তে ভাসছেন। তার হাতে ছিল বন্দুক। সামনে পড়ে থাকা মোবাইল পরীক্ষা করে সেখানে রাধিকার সেলফি পাওয়া যায়। এতে বুঝা যায় তিনি সেলফি তুলতে গিয়ে গুলির আঘাতে মারা গেছেন।

এদিকে রাধিকার বাবা ইতিমধ্যে স্থানীয় থানায় খুনের মামলা দায়ের করেছেন। তার দাবি, যৌতুকের জন্য শশুর বাড়ির চাপ ছিল, তারাই রাধকাকে খুন করেছে।

বিজ্ঞাপন

স্থানীয় পুলিশ বন্দুক ও মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে। এ ঘটনার বিস্তারিত তদন্ত করছে বলেও জানিয়েছে তারা।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন