বিজ্ঞাপন

ঈদের বিশেষ টেলিফিল্ম ‘রোড টু মিডিয়া’

July 25, 2021 | 6:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এক নাটকের শুটিং চলাকালে দুর থেকে দাঁড়িয়ে দেখছিলো ওসমান ও তার বন্ধুরা। নাটকের নায়ক বারবার ভুল করছিলো দেখে ওসমান বিরক্ত হয়ে বলে এটা কোন নায়ক হলো! তার চেঁচামেচি থামাতে এগিয়ে যায় নাটকের প্রোডাকশন ম্যানেজার। নায়ক সম্পর্কে জানতে চাইলে তিনি জানান নাটকের প্রযোজকই নায়কের চরিত্রে অভিনয় করছেন। ওসমান বলেন, প্রযোজক হতে কি লাগে? প্রোডাকশন ম্যানেজার জানায় টাকা বিনিয়োগ করতে হবে। ওসমান বলে তাহলে সে প্রযোজনা করবে। ম্যানেজার তাকে সহযোগিতার আশ্বাস দেয় এবং সবকিছু সে করে দিবে বলে জানায়।

বিজ্ঞাপন

ওসমান পুরাণ ঢাকার ছেলে। বাবার শুটকি ব্যবসা দেখাশোনা করে। মাথায় নাটক নির্মাণের ভূত চাপার পর সে প্রথমে যায় পরিচালক খুঁজতে। ম্যানেজারের কাছ থেকে পাওয়া ঠিকানা অনুযায়ী গিয়ে দেখে সেখানে পরিচালকের হাট। দলে দলে পরিচালকরা বসে আছে কাজের জন্য। কয়েকজনের সঙ্গে কথা বলার পর সবচাইতে কম দামী একজনকে ঠিক করে ওসমান। এবার পরিচালক তাকে নিয়ে যায় স্ক্রিপ্টের বাজারে। সেখানে থেকে বৃষ্টি ভেজা ভালোবাসা নামে একটা স্ক্রিপ্ট কিনে নেয় ওসমান।

এদিকে ম্যানেজার নায়ক, নায়িকা ঠিক করে পুরো টিম নিয়ে লোকেশনে হাজির হয়। ওসমান যায় পরিচালককে নিয়ে। শুটিং শুরু হয়। কিন্তু নায়ক বৃষ্টি ভেজার দৃশ্যে অভিনয় করতে পারবে না বলে চলে যায়। ওসমানের বাবা দোকানে গিয়ে ক্যাশ বাক্সে টাকা না পেয়ে ওসমানকে খুঁজতে বের হয়। পথে ওসমানের দেখা পাওয়ার পর জানতে পারে সেই টাকা দিয়ে ওসমান নাটক বানাচ্ছে। ম্যানেজার ওসমানের বাবাকে বুঝিয়ে শুটিং লোকেশনে নিয়ে যায়।

বিজ্ঞাপন

নায়কের জন্য শুটিং বন্ধ দেখে তিনি বলেন টাকা যখন তার তখন ওসমানই নায়ক হবে। ওসমানও রাজি হয়ে যায়। নানা ঘটনার মধ্য দিয়ে শুটিং শেষ হয়। নাটক জমা দেয়া হয় টিভি চ্যানেলে। নাটক দেখার পর সেখানকার কর্মকর্তারা ওসমানকে ডেকে নিয়ে বলেন, এটা কোন নাটক হয়নি। এরপর …

এমনই এক গল্পে ঈদ আয়োজনের নির্মিত হলো টেলিফিল্ম ‘রোড টু মিডিয়া’। জিয়াউর রহমান জিয়া’র রচনা ও পরিচালনায় এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও ফারজানা রিক্তা। প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন (সোমবার) রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন