বিজ্ঞাপন

শাহজাদপুরে কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

July 26, 2021 | 8:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে সোহেল রানা (৩৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হাসানের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সোমবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার পিপিডি হাসপাতালে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোহেল রানা উপজেলার পৌর সদরের পুকুর পাড় মহল্লার আসাব আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় সোহেল রানা বাড়ি থেকে বের হয়ে পাশের মার্কেটে গেলে শাহজাদপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হাসান, হৃদয় খান এবং রানা মিলে বেধরক মারপিট করে। আহত সোহেল রানাকে এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসেন। সোমবার (২৬ জুলাই) দুপুরে বেশি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পিপিডি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কাউন্সিলর নাজমুলের ভাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ায় ভয়ে সোহেলের পরিবার কোথাও অভিযোগ করতে পারছে না বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী জানায়, প্রশাসনকে অবহিত না করে বিষয়টি ধামাচাপা দিতে তড়িঘড়ি করে মৃতদেহ দাফনের পাঁয়তারা করছে প্রভাবশালী মহল।

বিজ্ঞাপন

তবে কি কারণে সোহেল রানাকে পেটানো হয়েছে তা কেউ সুস্পষ্টভাবে বলতে পারেনি। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং জনগণের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

সোহেলের মা রোমি বেগম (৬০) আহাজারি করতে করতে বলেন, ‘নাজমুল, হৃদয় আর রানা মিলে আমার ব্যাটাক মাইর‍্যা ফালাইছেরে বাপ। আমার ব্যাটা কী এমন কইছিল যার লাইগ্যা মাইর‍্যা ফালান লাগব। আমি গরিব মানুষ, কার কাছে বিচার চামু। পুলিশেক ডাকছি। এহুনো আইসে নাই। অগোর মেলা ট্যাহা। তাই পুলিশ আইতিছে না ‘

এ ব্যাপারে নিহতের ভাতিজা শানিম অভিমান করে সাংবাদিকদের বলেন, ‘এ বিচার আমরা পাব না। কে বিচার করবে তাদের। যার গেছে সেই বোঝে। আমরাও বিচার পামু না। তাই কারু কাছে বিচারও চাই না।’

বিজ্ঞাপন

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহিদ মাহমুদ খান বলেন, ‘আমি কিছুক্ষণ আগে খবর পেয়েছি। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দ্রুত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। কী কারণে এই মৃত্যু হয়েছে তা তদন্তের পরে জানা যাবে।’

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন