বিজ্ঞাপন

বিয়ে নয়, প্রেমেই আস্থা শ্রাবন্তীর!

July 27, 2021 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শ্রাবন্তীর জীবনে নাকি রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। গত কয়েকমাস ধরেই রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। বিয়ে ভাঙলেও নিজের কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস নায়িকা, পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে টলিগঞ্জে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বিজ্ঞাপন
শ্রাবন্তীর জীবনে রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’

শ্রাবন্তীর জীবনে রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’

 

নতুন করে বাঁচার রসদ খুঁজছেন শ্রাবন্তী! নায়িকার ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইতে ভরপুর। রোশনের সঙ্গে মনের দূরত্ব তৈরি হওয়ার পর গত ৯ মাস যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক ইঙ্গিতবাহী বার্তা পোস্ট করেন এই টলি নায়িকা। এবারও তার ব্যতিক্রম হল না।

মঙ্গলবার সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এক বার্তা দিলেন শ্রাবন্তী। আর তাতে লিখলেন, ‘জীবনে একটা মাত্রই খুশি রয়েছে, তুমি ভালোবাসবে এবং কেউ তোমাকে ভালোবাসবে’। এই বার্তার সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেখানে অফ হোয়াইট প্রিন্টেট শার্টে দেখা মিলল এই সুন্দরী নায়িকার।

বিজ্ঞাপন
সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর পোস্ট

প্রসঙ্গত, প্রথমে টলিউড পরিচালক রাজীব বিশ্বাসকে খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয়ে যান এই জুটি। ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে আগামি ২১ আগস্ট। এদিকে মাস দুয়েক আগেই সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চা। টলিউডে এখন জোর গুঞ্জন- অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীর সঙ্গে জমিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, তার সঙ্গেই নাকি একদম নতুন করে জীবন শুরু করতে চান অভিনেত্রী।

এদিকে রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন