বিজ্ঞাপন

কুড়িলে প্রাইভেট কারের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

July 29, 2021 | 12:19 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর  কুড়িল বিশ্ব রোড এলাকায় একটি প্রাইভেটকার ধাক্কায়  বিপুল বিশ্বাস (৩২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রাইভেট কারটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় সেটিকে জব্দ বা চালককে আটক করা যায়নি।

বিজ্ঞাপন

বুধবার (২৮ জুলাই) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিপুল বিশ্বাসের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায়। বাবা বরুণ বিশ্বাস। বিমানবন্দর এলাকায় থাকতেন তিনি। কাজ করতেন বনানী এলাকায় একটি ওষুধের দোকানে।

বিজ্ঞাপন

বিপুল বিশ্বাসকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পথচারী যুবরাজ রানা। তিনি জানান, কুড়িল বিশ্বরোড মোড় দিয়ে বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন বিপুল। পেছন থেকে একটি কালো রঙের প্রাইভেটকার সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন বিপুল। বাইরের অংশে ভাঙা প্রাইভেট কারটি এসময় দ্রুত মহাখালীর দিকে চলে যায়।

যুবরাজ রানা জানান, বিপুলকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, বিপুলর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার কাছে যে মোবাইল ছিল, সেই মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তার নাম-পরিচয় জানা গেছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন