বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীকে শেকৃবি সহকারী প্রক্টরের হুমকি

July 28, 2021 | 10:41 pm

শেকৃবি প্রতিনিধি

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) নিরাপত্তায় দায়িত্বরত এক আনসার সদস্যকে হাত-পা ভেঙে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. রাকিবুর রহমানের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

বুধবার (২৮ জুলাই) শেকৃবি ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আনসার প্লাটুন কমান্ডার মো. মুজিবুর রহমান লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগপত্রে বলা হয়েছে, অফিসার্স ক্লাবে বহিরাগত লোকজন নিয়ে জুয়া আসর বসে। এতে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসাররা আনসার ক্যাম্পের অস্ত্রগুলোর নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগী আনসার সদস্য মো. মিজানুর রহমান বলেন, আমি ক্যাম্পের পাশের অফিসার্স ক্লাবের রুমে একজনের কাছে বিস্কুট আনতে যাই। ক্লাব রুমে যাওয়ার আগেই রুমে সামনে বসে থাকা সহকারী প্রক্টর মো. রাকিবুর রহমান আমার সঙ্গে তুই-তোকারি করেন। হাত-পা ভেঙে গুঁড়ো করে দেবেন বলে হুমকি দেন। আমি তাকে কিছু না বলে প্রক্টর স্যারকে জানালে তিনি আরও ক্ষিপ্ত হয়ে আমাকে মারতেও উদ্যত হন।

সহকারী প্রক্টর মো. রাকিবুর রহমান অবশ্য এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি। জানতে চাইলে তিনি বলেন, অভিযোগের বিষয়ে আমি কিছু জানি না। প্রক্টর স্যারের সঙ্গে কথা বলুন।

বিজ্ঞাপন

জানতে চাইলে শেকৃবি প্রক্টর ড. হারুন-উর-রশিদ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি। তবে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছে। এ বিষয় নিয়ে কালকে (বৃহস্পতিবার) উপাচার্য স্যারের সঙ্গে বসব।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন