বিজ্ঞাপন

বরিশালে মু‌ক্তি‌যোদ্ধা‌কে কুপিয়ে হত্যা

July 29, 2021 | 1:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জ‌মি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ব‌রিশালের উজিরপুরে দে‌লোয়ার হো‌সেন (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে কু‌পি‌য়ে হত‌্যার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় আহত চারজনকে শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (২৯ জুলাই) সকা‌লে উপ‌জেলার আটপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দে‌লোয়ার হো‌সেন তালুকদারের বাড়ি ওই ‌এলাকায়। তিনি বীর মু‌ক্তি‌যোদ্ধা‌ ছিলেন।

নিহ‌তের মামা‌তো ভাই শ‌ফিকুল ইসলাম ব‌লেন, দীর্ঘদিন ধরে প্রতিবেশী সিপাই বং‌শের লোকজ‌নের সঙ্গে দে‌লোয়ারের জ‌মিজমা নি‌য়ে বি‌রোধ চল‌ছি‌ল। সকালে জ‌মি‌তে ধান লাগা‌নো নি‌য়ে নতুন করে দ্বন্দ্বের জেরে সিপাই বং‌শের ৮ থেকে ১০ জন দে‌লোয়ারের প‌রিবা‌রের ওপর দেশিয় অস্ত্র নি‌য়ে হামলা চালায়। এ সময় দে‌লোয়ারসহ পাঁচজন‌কে এলোপাতারি কু‌পি‌য়ে জখম করেন তারা। প‌রে স্থানীয়রা ত‌াদের উদ্ধার ক‌রে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করেন। সেখান জরুরি বিভা‌গে চি‌কিৎসাধীন অবস্থায় দে‌লোয়ার মারা যান।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ ব‌লেন, ঘটনাস্থ‌লে অতিরিক্ত পু‌লিশ মোতায়ন করা হ‌য়ে‌ছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। অপরাধী‌দের ধর‌তে সকাল থে‌কেই পু‌লিশের অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন