বিজ্ঞাপন

‘বিশ্বসুন্দরী’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

July 29, 2021 | 8:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১০ পেরিয়ে শুক্রবার (৩০ জুলাই) ১১ বছরে পা রাখছে মাছরাঙা টেলিভিশন। আর এই বিশেষ দিনে দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে শুক্রবার রাত সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচারিত হবে দর্শকপ্রিয় পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

বিজ্ঞাপন

সেই সাথে আগামীকাল শনিবার (১৮ জুলাই) একই সময়ে দ্বিতীয়বারের মত প্রচার হবে চয়নিকা চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রটি। সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী যেহেতু মাছরাঙা টেলিভিশন, সে কারণে মাছরাঙার পর্দাতেই বিশেষ দিনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

পরবর্তীতে অন্যান্য টিভি চ্যানেলেও প্রচার হবে গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া এই চলচ্চিত্রটি-জানিয়েছেন নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু। বৈশ্বিক মহামারী করোনার প্রকোপ কিছুটা কমে যাবার পর গত বছরের শেষ দিকে মুক্তি পায় পরীমনি-সিয়াম জুটির ১ম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

বিজ্ঞাপন

দর্শকধন্য এই চলচ্চিত্রটি টানা ১৬ সপ্তাহ প্রেক্ষাগৃহে প্রদর্শন হয়েছে। মাঝে রোজার বিরতি পেরিয়ে ঈদের দিন থেকে বেশ কিছু প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হয়েছে। কনা-ইমরানের গাওয়া, কবির বকুলের লেখা, ইমরান মাহমুদুলের সুর-সংগীতে এ চলচ্চিত্রের একটি গান ‘তুই কি আমার হবি রে’ এখন পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে ৫ কোটি ৪০ লক্ষ বার। মাছরাঙা টিভি অফিসিয়াল ও পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হয়েছিল।

ঢাকা, কক্সবাজার, বান্দরবানের নীলগিরি, ফরিদপুর, নরসিংদীতে চিত্রায়িত এ ছবির চিত্রগ্রাহক খায়ের খন্দকার, সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল, আবহ সংগীত করেছেন ইমন সাহা।

বিজ্ঞাপন

রুম্মান রশীদ খান-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীমনি-সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজন, হীরা, সীমান্ত এবং একটি বিশেষ চরিত্রে চিত্রনায়ক আলমগীর।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন