বিজ্ঞাপন

আদালতে হেলেনা জাহাঙ্গীর, পাঁচদিনের রিমান্ড চায় পুলিশ

July 30, 2021 | 8:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি বহিষ্কৃত ‘বিতর্কিত’ নেতা হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়। আদালত সুত্রে জানা গেছে, ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে হেলেনা বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো শুনানি অনুষ্ঠিত হবে।

গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান জানান, হেলেনার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে পাঠানো হয়েছে। মাদকসহ অন্যান্য যেসব মালামাল জব্দ করা হয়েছে তার ওপর নির্ভর করে আরও মামলা হবে। তবে সেগুলো প্রক্রিয়াধীন।

এর আগে গত ২৯ জুলাই রাতে গুলশানের নিজ বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককের সময় তার বাসা থেকে বিদেশি মদ পাওয়া গেছে। এ ছাড়া ক্যাসিনো সরঞ্জাম, হরিণের চামড়াও পাওয়া গেছে তার বাসায়।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, ড্রোন, হরিণের চামড়া, বিদেশি মদ, বৈদেশিক মুদ্রা, বিশেষ ছুরি ও কাঁচি, বিদেশি বিয়ার, কার্টন ভর্তি এটিএম কার্ড জব্দ করা হয়েছে। এরপর তাকে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই গুলশানে ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়িটি ঘিরে রাখে র‌্যাব সদর দফতরের কয়েকটি দল। পরে রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের বাসাটিতে অভিযান শুরু করা হয়।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর নিজেকে পরিচয় দিতেন। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

বিজ্ঞাপন

জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

সারাবাংলা/এআই/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন