বিজ্ঞাপন

ছিনতাইকারী স্বামীর দেওয়া তথ্যে স্ত্রী গ্রেফতার

July 31, 2021 | 1:43 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ে জড়িত এক নারীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ছয়দিন আগে একাধিক ছিনতাই মামলার আসামি তার স্বামীকে গ্রেফতার করা হয়েছিল। স্বামীর দেওয়া তথ্যের ভিত্তিতে তার স্ত্রীকেও গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ জুলাই) রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া ফারজানা বেগম (৩৮) ও তার স্বামী মো. রুবেলের বাসা নগরীর দেওয়ানহাটের সুপারিপাড়া এলাকায়। তবে তারা আগ্রাবাদে আক্তারুজ্জামান সেন্টারের আশপাশে ভাসমানভাবে অবস্থান করেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানান, উভয়ই ডবলমুরিং থানার তালিকাভুক্ত ছিনতাইকারী। রুবেলের বিরুদ্ধে ১১টি ও ফারজানার বিরুদ্ধে ৮টি মামলা আছে। সুনির্দিষ্ট মামলায় গত ২৫ জুলাই গভীর রাতে ফারজানার স্বামী রুবেলকে গ্রেফতার করা হয়। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে রুবেল জানায়— গত ১৯ জুলাই নগরীর কোতোয়ালী থানার আন্দরকিল্লা মোড়ে তারা স্বামী-স্ত্রী মিলে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটায়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ফারজানাকে গ্রেফতার করা হয়।

একেক সময় একেক কৌশলে ফারজানা ও রুবেল মিলে ছিনতাই করে জানিয়ে ওসি মহসীন বলেন, ‘নির্জন গলিতে ফারজানা একা দাঁড়িয়ে থাকে। পুরুষ পথচারী যাবার সময় সুযোগ বুঝে তার কাছ ঠিকানা চাওয়ার কৌশলে কথা শুরু করে। একপর্যায়ে সেখানে রুবেল আসে। তারা পথচারীর টাকা-মোবাইল কেড়ে নেয়। প্রতিবাদ করলে ফারজানা তাকে শ্লীলতাহানি করা হয়েছে বলে চিৎকার শুরু করে। আবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয় ফারজানা। টিকটক ও লাইকি’তে তিনি বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করে। সেগুলোর মাধ্যমে লোকজনের সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাদের এনে টাকা-মোবাইল ছিনিয়ে নেয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন