বিজ্ঞাপন

টেবিল টেনিসের আনু ভাই আর নেই

July 31, 2021 | 2:26 pm

স্পোর্টস ডেস্ক

চলে গেলেন টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ ক্রীড়া সংগঠক শামসুল আলম, ক্রীড়াঙ্গনে যিনি 'আনু ভাই' নামেই বেশি পরিচিত।

বিজ্ঞাপন

৭৮ বছর বয়সী এই ক্রীড়া সংগঠক দুই মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা সারার পর মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে রাজধানীর একটি হাসপাতালে তিন সপ্তাহের মতো চিকিৎসাধীন ছিলেন। কিছুদিন আগে সেখান থেকে বাসায় ফেরেন। গতকাল রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তবে হাসপাতালে নেওয়ার মতো মনে করেনি পরিবার। সকালে নিজ কক্ষে ঘুমের মধ্যেই মারা যান 'আনু ভাই'।

খেলোয়াড়ি জীবনে প্রথম বিভাগ হকি খেলেছেন একটা সময়। পরে টেবিল টেনিসের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন। টিটি ফেডারেশনের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি। দক্ষিণ এশিয়ান টিটি ফেডারেশন ও ওয়ারী ক্লাবের সাবেক সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

বিজ্ঞাপন

টেবিল টেনিসের সাবেক খেলোয়াড় ও কোচ মোহাম্মদ আলীর মতে, শামসুল আলমের চলে যাওয়াটা টেবিল টেনিসের অপূরণীয় ক্ষতি। তিনি বলেন, 'এই বয়সেও আনু ভাই টিটি নিয়ে খুব সক্রিয় ছিলেন। টিটির যেকোনো টুর্নামেন্ট আয়োজনে সব সময় সবার আগে এগিয়ে আসতেন। কখনো তাঁর কাছ থেকে আমরা নেতিবাচক কিছু শুনিনি। আমরা টেবিল টেনিস অঙ্গনে এবার একজন অভিভাবককে হারালাম। এটা আমাদের জন্য এক অপূরণীয় ক্ষতি।'

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন