বিজ্ঞাপন

টাইগারের সঙ্গে সংসার সাজাতেই কোটি টাকার ফ্ল্যাট কিনলেন দিশা!

July 31, 2021 | 4:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন টাইগার শ্রফ-দিশা পাটানি। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তারা। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। এই বছর মার্চ মাসে টাইগারের জন্মদিনেও অভিনেতার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও বোন কৃষ্ণা শ্রফ ও আয়েশা শ্রফের সঙ্গে যোগ দিয়েছিলেন দিশা। ওই মাসেই মালদ্বীপেও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিল বলিউডের এই চর্চিত জুটি। এখন শোনা যাচ্ছে, মুম্বাইয়ের খারে একটি হাই-এন্ড রিয়েল এস্টেট প্রোজেক্টে নতুন অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন দিশা পাটানি।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ের খারে রুস্তমজি প্যারামাউন্টের ১৬ তলায় ১,১১৮.৯ স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন দিশা পাটানি। যার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি টাকা। একই আবাসনে এই আবাসনেই টাইগার-দিশার প্রতিবেশি হচ্ছেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও। প্রায় ১,৪৮৫ স্কোয়ার ফিটের ফ্ল্যাট কিনেছেন রানি। আর সেই ফ্ল্যাটের দাম ভারতীয় মুদ্রায় ৭.১২ কোটি টাকা। রানির ফ্ল্যাটটি ২২তলায় অবস্থিত।

জানা গেছে, রুস্তমজি প্যারামাউন্টের এই প্রোজেক্ট আবাসনের ভিতরেই বিলাশবহুল জীবনযাত্রার সবধরণের রসদ মজুত রয়েছে। মিনি থিয়েটার, স্পা, স্যালোঁ, ব্যাঙ্কোয়েট হল, স্কাই লজ, বিজনেস সেন্টার, জিমখানা সবই থাকছে আবাসনের ভিতরেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন