বিজ্ঞাপন

শোক দিবসের নাটকে দীপা খন্দকার

July 31, 2021 | 4:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। আর বিশেষ এই দিবসের একটি নাটকে অভিনয় করছেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী দীপা খন্দকার। নাটকের নাম ‘দশটি কফি ও ইফরানের গল্প’। ইকবাল খোরশেদ-এর রচনায়, বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত হচ্ছে এই নাটকটি।

বিজ্ঞাপন

এই নাটক প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘আগামী ৫ আগস্ট নির্ধারিত ঘোষনা অনুযায়ী চলতি লকডাউন শেষ হতে যাচ্ছে। আর এর পরপরই নতুন কোন ঘোষনা আসে কিনা জানা নেই। তবে আগামী ৭ আগস্ট বিটিভির নিজস্ব স্টুডিওতে শোক দিবসের বিশেষ এই নাটকটির শুটিং হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশেষ এই নাটকটি নির্মিত হবে। আমি এই নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এরইমধ্যে আমার কাছে স্ক্রিপ্ট এসেছে। আমার কাছে নাটকটির গল্প এবং প্রত্যেকটি চরিত্রের বর্ণনা ভীষণ ভালোলেগেছে। যদি সবকিছু ঠিকঠাকভাবে সম্পন্ন হয় তবে নাটকটি আশা করছি ভালো হবে। এখন শুধু সময়ের অপেক্ষা।’

বিজ্ঞাপন
শোক দিবসের নাটকে দীপা খন্দকার
দীপা খন্দকার

দীপা খন্দকার আরো জানান আগামী ৮ ও ৯ আগস্ট তিনি মাছরাঙ্গা টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘বাকের খনি’র শুটিং-এ অংশ নিবেন তিনি। এদিকে প্রায় পাঁচ বছর পর নাগরিক টিভি’র ‘রান্নার এক্সপার্ট’ নামক একটি অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে আবারো উপস্থাপনায় ফিরেছিলেন দীপা খন্দকার। এদিকে দীপা খন্দকার এরইমধ্যে শেষ করেছেন সাইফুল ইসলাম মান্নু’র নির্দেশনায় শেষ করেছেন ‘পায়ের ছাপ’ সিনেমার কাজ। এরইমধ্যে একটি বিজ্ঞাপন ও একটি তথ্যচিত্রের কাজও শেষ করেছেন দীপা খন্দকার। গৃহকর্মীদের অধিকার নিয়ে অক্সফাম’র উদ্যোগে এই বিজ্ঞাপনে গৃহকর্মীদের অধিকার নিয়ে তিনি কথা বলেছেন। আবার বিটিভির জন্য দীপা খন্দকার বয়োজ্যেষ্ঠদের খাবার কেমন হওয়া উচিত তা নিয়ে একটি তথ্যচিত্রে কাজ করেছেন। দুটোতে কাজ করে ভীষণ উচ্ছসিত দীপা খন্দকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন