বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে অস্ত্রসহ ৪ ইউপিডিএফ কর্মী আটক

August 1, 2021 | 9:33 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: লংগদু উপজেলার ছোট কাট্টলীতে নিরাপত্তাবাহিনীর অভিযানে অস্ত্র ও সরঞ্জামসহ চারজনকে আটক করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) ভোররাতে দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

নিরাপত্তাবাহিনীর দাবি, অস্ত্রসহ আটক চারজন পাহাড়ের আঞ্চলিক সংগঠন প্রসিত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মী। আটককৃতরা হলেন, চাঁদা আদায়কারী সুরেন চাকমা (৩৬), অন্নাসং চাকমা (৪৫), অনিল চাকমা(১৯) ও সাইমন চাকমা (৪০)।

এ সময় তাদের থেকে একটি একে-২২ রাইফেল, ৭৭ রাউন্ড অ্যামুনিশন, একটি ম্যাগজিন, একটি ওয়াকিটকি সেট, একটি সোলার চার্জার, চাঁদা আদায়ের রশিদ বই, চারটি মোবাইল সেট, ভুয়া আইডি কার্ড, নগদ টাকা ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

আটককৃতরা দীর্ঘদিন ধরে রাঙ্গামাটির বিভিন্ন উপজেলায় সন্ত্রাস ও চাঁদাবাজির মাধ্যমে অস্থিরতা সৃষ্টি করে আসছিল। পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তাবাহিনীর এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে থানায় হস্তান্তর করা হবে বলেও জানিয়েছে নিরাপত্তাবাহিনী।

এদিকে আটকের ঘটনার এখনো পর্যন্ত প্রসিত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন