বিজ্ঞাপন

রান্নাঘর থেকে বটি এনে গৃহকর্মীর মাথায় কোপ দেন নায়িকা একা

August 1, 2021 | 5:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাসার গৃহকর্মী পাওনা টাকা চাইলে চলচ্চিত্র অভিনেত্রী সিমন হাসান একা রান্নাঘর থেকে বটি এনে ওই গৃহকর্মীর মাথায় কোপ দেন বলে পুলিশ জানিয়েছে। রোববার একা’র রিমান্ড আবেদনে পুলিশ এ তথ্য উল্লেখ করে। তবে রাজধানীর হাতিরঝিল থানাধীন উলন রোডের একটি বাসা থেকে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে হত্যার চেষ্টা ও মাদক উদ্ধার ঘটনায় দায়ের করা মামলায় রিমান্ড ও জামিন না মঞ্জুর করে একাকে কারাগারে পাঠিয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (১ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই মো. ফয়সাল নায়িকা একা’কে আদালতে হাজির করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও দণ্ডবিধির আইনে হত্যার চেষ্টা মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিন করে ছয়দিনের রিমান্ড আবেদন করে।

হত্যাচেষ্টার মামলার রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়— গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত ৩ মাস যাবৎ কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে চারটার দিকে একার কাছে পাওনা বকেয়া বেতনের দুই মাসের ৬ হাজার টাকা চান। তখন একা তাকে বলেন, তোকে দিয়ে আর কাজ করাব না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দিয়ে দেয়। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাথারি মারপিট এবং রান্না ঘর থেকে বটি এনে মাথায় কোপ দেন একা। হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। তখন ভিকটিম ডাক চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ভয়ভীতি দেখায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন
জনপ্রিয় চিত্রনায়িকা একার এ কী দশা!
গৃহকর্মী নির্যাতন: চলচ্চিত্র অভিনেত্রী একা আটক
গৃহকর্মীকে নির্যাতন: চলচ্চিত্র অভিনেত্রী একা কারাগারে

অপর মাদক মামলার রিমান্ড আবেদনে বলা হয়, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে নায়িকা একার বাসায় অভিযান চালায়। এ সময় আসামির বেড রুমের বিছানার ওপর থেকে ৫ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মি. লি মদ জব্দ করে।

একাকে জিজ্ঞাসা করলে পুলিশ জানায়, বিক্রয়ের উদ্দেশে একা নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা, গাঁজা ও মদ নিজের কাছে রাখেন।

বিজ্ঞাপন

এদিন রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দুই মামলায় তিনদিন করে ছয়দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন। অপর আসামির পক্ষে অ্যাডভোকেট হুমায়ন কবির রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবীরা শুনানিতে বলেন, ‘নায়িকার বাড়িতে কোনো বটি নেই। সবজি কাটার জন্য চাকু আছে। ভিকটিম কিছু টাকা পাই সেটা সামান্য মাত্র, এমন নয় যে দিয়ে দিতে পারবেন না। আসামি কিছু দিন ধরে অসুস্থ আছেন। চিকিৎসা শেষে তাকে আদালতে নেওয়া হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার মতো তেমন কিছুই নেই। আসামির রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করছি।’

সারাবাংলা/এআই/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন