বিজ্ঞাপন

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের টাইটেল স্পনসর আলেশা কার্ড

August 1, 2021 | 9:32 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্পন্সর বা প্রধান পৃষ্ঠপোষক ঘোষণা করা হয়েছে রোববার (১ আগস্ট)। এবার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে আলেশা হোল্ডিংস লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান আলেশা কার্ড ও সহযোগী স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন।

বিজ্ঞাপন

শোকের মাস আগস্টে অনুষ্ঠিতব্য এ সিরিজের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া আন্তর্জাতিক টি২০ সিরিজ-২০২১- প্রেজেন্টেড বাই আলেশা কার্ড, পাওয়ার্ড বাই- ওয়ালটন’।

এবারের সিরিজে থাকবে পাঁচটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ। ৩, ৪, ৬, ৭, ৯ আগস্ট অনুষ্ঠিতব্য দিবা-রাত্রীর এই খেলাগুলো রাজধানী ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মাঠে গড়াবে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে বাংলাদেশ টেলিভিশন, টি-স্পোর্টস ও গাজী টিভি এবং র‍্যাবিটহোল। করোনাভাইরাস মহামারিতে সিরিজটি আয়োজিত হচ্ছে বায়োসিকিউরিটি প্রোটোকলের মাধ্যমে। ফলে খেলোয়াড় ও খেলা সংশ্লিষ্ট কর্মীরা থাকবে করোনা থেকে নিরাপদ।

রোববার দুপুর ১২টায় অনলাইনে আয়োজন করা হয় এ সিরিজের টাইটেল স্পন্সর ডিক্লেয়ারেশন অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস এবং আলেশা হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আলেশা মো. মঞ্জুর আলম সিকদার, ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর (মার্কেটিং এন্ড কমিউনিকেশন) রবিউল ইসলাম মিলটন, সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের সানাউল আরেফিন বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে দুই পৃষ্ঠপোষক সংস্থার পক্ষ থেকে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ‘মুজিববর্ষে’ বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে আয়োজিত এই সিরিজে এবং করোনার দুঃসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাশে থাকতে পেরে আমরা গর্বিত।

চলতি সিরিজ ছাড়াও ভবিষ্যতে আয়োজিত বাংলাদেশ ক্রিকেট দলের অন্যান্য সিরিজেও তারা পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন