বিজ্ঞাপন

ডিবির হাতে আটক মডেল পিয়াসা

August 2, 2021 | 12:15 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বারিধারার বাসা থেকে থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই বাসা থেকে মদ, ইয়াবা ও সীসা জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে ঢাকা মহানগর ডিবি উত্তরের একটি দল তাকে আটক করেছে। ডিবি’র যুগ্ম কমিশনার হারুন অর রশীদ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফারিয়া মাহবুব পিয়াসা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী। বছর চারেক আগে বনানীর রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় সাফাতসহ তার বন্ধু-সহযোগীরা গ্রেফতার হলে ওই সময় আলোচনায় এসেছিলেন পিয়াসা।

বিজ্ঞাপন

আরও পড়ুন- পিয়াসার পর আটক মডেল মৌ

ডিবি’র যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, মডেল পিয়াসার বাসায় মদ ও ইয়াবা পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কী ধরনের অভিযোগ রয়েছে, সেগুলো পরে বিস্তারিত জানানো হবে।

বিজ্ঞাপন

রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলার প্রধান আসামি ছিলেন আপন জুয়েলার্সের মলিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ। রেইনট্রি হোটেলে ধর্ষণের ঘটনার কিছু দিন আগেই সাফাতের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় পিয়াসার। ওই সময় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের অভিযোগ ছিল, পিয়াসা ওই দুই শিক্ষার্থীকে দিয়ে ধর্ষণ মামলা করিয়েছিলেন তার ছেলের বিরুদ্ধে।

ডিবির হাতে আটক মডেল পিয়াসা

বিজ্ঞাপন

এদিকে, ধর্ষণের শিকার দুই শিক্ষার্থীকে মামলা করার বিষয়ে সহায়তার কথা ওই সময় স্বীকার করেন পিয়াসা। তবে মামলা দায়েরের কয়েকদিন পরই ভুক্তভোগী দুই শিক্ষার্থী অভিযোগ করেন, মামলা তুলে নিতে তাদের ওপর চাপ প্রয়োগ করছেন পিয়াসা। তার বিরুদ্ধে সাধারণ ডায়েরিও দায়ের করেন দুই শিক্ষার্থী।

ধর্ষণের শিকার এই দুই শিক্ষার্থী কেবল নয়, দিলদার আহমেদও মামলা দায়ের করেছিলেন পিয়াসার বিরুদ্ধে। পরে পিয়াসাও পাল্টা মামলা দায়ের করেছিলেন দিলদার আহমেদের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন