বিজ্ঞাপন

জয়পুরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

August 2, 2021 | 5:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার পাঁচবিবি উপজেলাতে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন কৃষক। সোমবার (২ আগস্ট) সকালে উপজেলার রতনপুর এলাকায় ঝড়-বৃষ্টির সময় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত কৃষকরা হলেন— রতনপুর গ্রামের জোরপুকুরিয়া এলাকার মৃত বিরাজ মোল্লার ছেলে দেলোয়ার হোসেন দুলাল (৫০) ও চৌধুরী পাড়ার মৃত হোসেন আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৪৮)।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহতরা হলেন— একই গ্রামের উত্তরপাড়া এলাকার মোহসিন আলীর ছেলে এমদাদুল হক (৩৫), চৌধুরী পাড়ার নিহত মোফজ্জলের ছেলে সাব্বির হোসেন (১৭) ও জোরপুকুরিয়া এলাকার হামেদ আলী তরফদারের ছেলে খলিল তরফদার (৫৫) ও সফির উদ্দিনের ছেলে সিরাজ উদ্দিন (৪০)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি পলাশ চন্দ্র দেব জানান, সোমবার সকালের দিকে কয়েকজন কৃষক বাড়ির পাশে রতনপুর জোড়াপুকুর মাঠে কৃষি জমিতে কাজ করতে যান। এ সময় হঠাৎ বৃষ্টি হওয়ায় মাঠের মধ্যে থাকা একটি গভীর নলকূপের ঘরের ভেতর আশ্রয় নেন কয়েকজন কৃষক। তাদের মধ্যে বারান্দায় দাঁড়িয়ে থাকা দুইজন কৃষক বজ্রপাতে মারা যান। আর ঘরের ভেতরে থাকা চারজন কৃষক আহত হন।

বিজ্ঞাপন

বজ্রপাতে আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছেন চবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন