বিজ্ঞাপন

মাছের ঘের থেকে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

August 2, 2021 | 5:41 pm

লোকাল করেসপন্ডেন্ট

কুয়াকাটা (পটুয়াখালী): নিখোঁজের একদিন পর তৃতীয় শ্রেণির স্কুল শিক্ষার্থী সানজিদার (৮) মৃতদেহ মাছের ঘের থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল রোববার (১ আগস্ট) রাতে জেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের মনষাতলী গ্রামে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত সানজিদা ধুলাসার ইউনিয়নের চর ধুলাসার গ্রামের শীষ আলমের মেয়ে। গত ৩১ জুলাই বিকালে নানা বাড়ি থেকে পাশ্ববর্তী খালার বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয় সানজিদা।

জানা গেছে, গতকাল রোববার দুপুরে সানজিদার মা মেয়ের খবর জানতে তার বোন জান্নাতি বেগমকে মোবাইল করলে জানতে পারে সানজিদা তাদের বাসায় যায়নি। তাৎক্ষণিক দুই পরিবারের লোকজনসহ এলাকাবাসী গ্রামের বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি শেষে মালেক খলিফার সদ্য খনন করা মাছের ঘেরের পানিতে সানজিদার মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পান তারা। পর ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। প্রায় ১৫-২০ ঘণ্টা আগে মৃত্যু হওয়ায় মৃতদেহটি ফুলে ফ্যাকাশে হয়ে গেছে। পরিবারের লোকজন তাৎক্ষণিক মহিপুর থানায় জানালে পুলিশ মৃতদেহটি থানায় নিয়ে যায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি মো. মনিরুজ্জামান জানান, প্রায় এক মাস পূর্বে মা রাহিমা বেগমের সঙ্গে মনষাতলী গ্রামে নানা শাহ আলমের বাড়িতে বেড়াতে আসে সানজিদা। গত শনিবার (৩১ জুলাই) বিকাল তিনটার দিকে পাশ্ববর্তী খালা বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় সানজিদা। এরপর আর তার সঙ্গে কারও কথা হয়নি। কেন কি কারণে সে মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সোমবার সকালে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মনিরুজ্জামান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন