বিজ্ঞাপন

জাতীয় শোক দিবসে তানভীন সুইটির ‘আছো তুমি অন্তরে’

August 3, 2021 | 6:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রয়াণের এই দিবসের প্রতি শ্রদ্ধা জানিয়ে এরইমধ্যে দেশের বিভিন্ন চ্যানেলেগুলো নাটক নির্মাণের কাজও শুরু করেছে। সেই ধারাবাহিকতায় পিছিয়ে নেই বাংলাদেশ বেতারও। বাংলাদেশ বেতারে এরইমধ্যে শোক দিবসের বিশেষ নাটক ‘আছো তুমি অন্তরে’ নাটকের রেকর্ডিং-এর কাজ শেষ হয়েছে। মোস্তফা মোহাম্মদ আব্দুর রব-এর রচনায় নাটকটি পরিচালনা করছেন মনোজ সেনগুপ্ত। আর এতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি।

বিজ্ঞাপন

এরইমধ্যে সুইটি গেলো ১ আগস্ট অর্থাৎ শোকের মাসের প্রথম দিনে নাটকটির রেকর্ডিং-এ অংশ নিয়েছেন। এই সময় আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী তরু মোস্তফা, আরমান পারভেজ মুরাদ’সহ আরো অনেকে। উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের আরো অনেকে। বিভিন্ন টেলিভিশনের পাশাপাশি বাংলাদেশ বেতারও এখন বিশেষ বিশেষ দিবসগুলোতে নাটক নির্মাণের প্রতি বিশেষ দৃষ্টি রাখছে।

শোক দিবসের জন্য রেকর্ডিং সম্পন্ন হওয়া নাটক ‘আছো তুমি অন্তরে’ নাটকের সাথে সম্পৃক্ত থাকতে পেরে বেশ উচ্ছসিত তানভীন সুইটি। এদিকে গেলো ঈদে এনটিভিতে প্রচারিত হয়েছে সুইটি অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাথী’। এটি নির্মাণ করেছিলেন ময়ূখ বারী। এতে নাম ভূমিকায় অভিনয় করে সুইটি বেশ প্রশংসিত হয়েছিলেন। গেলো ঈদে সুইটি চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বড় ভাবী’ শিরোনামে একটি নাটকেও অভিনয় করেছিলেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন খায়রুল বাসার। এছাড়াও এরইমধ্যে তিনি তারিক আনাম খান ও নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ টু’ ধারাবাহিক নাটকের কাজও শুরু করেছেন। এটি শিগগরিই বাংলাভিশনে প্রচার হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন