বিজ্ঞাপন

আগস্টেই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড

August 4, 2021 | 1:11 pm

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পরপরই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড দল। ইতোমধ্যে সিরিজের সূচিও ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

বুধবার (৪ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে আগামী ২৪ আগস্ট পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে কিউইরা। এরপর কোয়ারেনটাইন সারার পর ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে সিরিজ। তবে তার আগে ২৯ আগস্ট একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

সেপ্টেম্বরের ১ তারিখ থেকে শুরু হয়ে ১০ তারিখ পর্যন্ত পাঁচটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলাতেই।

পরের চার ম্যাচ ৩ সেপ্টেম্বর, ৫ সেপ্টেম্বর, ৮ সেপ্টেম্বর ও ১০ সেপ্টেম্বর। সবগুলি ম্যাচই দিন-রাতের। তবে ম্যাচ শুরুর সময় এখনও জানানো হয়নি। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে বাংলাদেশের শেষ সিরিজ এটিই। এরপর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে দেড় বছর।

বিজ্ঞাপন

গত মার্চ-এপ্রিলে নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে হেরে এসেছে বাংলাদেশ। এই পর্যন্ত দুই দল মোট ১০ বার মুখোমুখি লড়াইয়ে নামলেও বাংলাদেশ এখনও কিউইদের হারের স্বাদ দিতে পারেনি।

এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান দর্শকদের বহু কাঙ্ক্ষিত ও আলোচিত টি-টোয়েন্টি সিরিজের প্রত্যেকটি ম্যাচ বাংলাদেশ ও দেশের বাইরে থেকে লাইভ সম্প্রচার করছে Rabbitholebd Sports Youtube Channel। খেলা দেখতে সাবস্ক্রাইব করুন র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেল। সাবস্ক্রাইবের জন্য ক্লিক করুন এই লিংকে র‍্যাবিটহোলবিডি স্পোর্টস

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন