বিজ্ঞাপন

সারাবাংলা ও জিটিভি’তে যোগ দিলেন সৈয়দ ইশতিয়াক রেজা

April 1, 2018 | 2:59 pm

।।সারাবাংলা ডেস্ক।।

বিজ্ঞাপন

ঢাকা: সারাবাংলা.নেট, দৈনিক সারাবাংলা (প্রকাশিতব্য) ও গাজী টেলিভিশন (জিটিভি)’তে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা। গাজী গ্রুপের এই তিন সংবাদ মাধ্যমেরই এডিটর-ইন চিফের দায়িত্ব নিলেন তিনি।

রোববার (১ এপ্রিল) সৈয়দ ইশতিয়াক রেজা তার প্রথম কর্মদিবসে পুরানা পল্টনে সারাবাংলা.নেট এর কার্যালয়ে আসেন। এ সময় সারাবাংলার নির্বাহী সম্পাদক মাহমুদ মেনন খানসহ অন্যান্য সহকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

বিজ্ঞাপন

আনন্দঘন পরিবেশে সারাবাংলা কার্যালয়ে নতুন সহকর্মীদের সাথে বেশ কিছুক্ষণ সময় কাটান ইশতিয়াক রেজা।এর আগে  গাজী টেলিভিশন ভবনেও যান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করে সাংবাদিকতায় দীর্ঘ প্রায় তিন দশকের  ক্যারিয়ার গড়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা।

বিজ্ঞাপন

প্রায় এক দশক প্রিন্ট মিডিয়ায় অভিজ্ঞতার পর  একুশে টেলিভিশন দিয়ে ইলেক্ট্রনিক মিডিয়ায় যাত্রা শুরু করেন তিনি। সেখানে তিনি বার্তা সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন। বেসরকারি টেলিভিশন- আরটিভি, বৈশাখী টেলিভিশন, চ্যানেল নাইন হয়ে সবশেষ চব্বিশ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল একাত্তর টিভিতে পরিচালক (বার্তা বিভাগ) হিসাবে ছিলেন ইশতিয়াক রেজা।

গত ৮ মার্চ গাজী গ্রুপের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপির কাছ থেকে নিয়োগপত্র নেন  সৈয়দ ইশতিয়াক রেজা।

সারাবাংলা/এমএম

 

বিজ্ঞাপন

 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন