বিজ্ঞাপন

বাংলা রক লেজেন্ডদের নিয়ে ইউসুফ সাকী ব্যানার্জীর ‘মারীচ’

August 4, 2021 | 3:38 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

‘সন্ধ্যে নামার আগে’, ‘আবার জন্ম নেব’র মত প্রবল জনপ্রিয় গানগুলির পর ইউসুফ সাকী ব্যানার্জী পশ্চিমবঙ্গের বাংলা রক লেজেন্ডদের নিয়ে তৈরি করে ফেলেছেন এক সুপারগ্রুপ। ক্যাকটাসের প্রাক্তন গীতিকার, সুরকার, গায়ক সাকি ছাড়াও গ্রুপটিতে আছেন মহিনের ঘোড়াগুলির গৌতম চট্টোপাধ্যায়ের পুত্র লক্ষ্মীছাড়ার গাবু, ক্যাকটাসের বুটি, কেন্দ্রাকার বাম্পী এবং সিক্সথভেদার শুভ্র।

বিজ্ঞাপন

এই গ্রুপের প্রথম অ্যালবাম- ‘মারীচ’। চারটি গান নিয়ে ‘মারীচ’-এর অ্যালবামের প্রথম গান ‘kneel down’ আসছে ১০ আগস্ট, ‘ইউসুফ সাকী ব্যানার্জী’ নামের ইউটিউব চ্যানেলে। অ্যালবামটির প্রযোজনা করছেন বাংলাদেশের গেরিলা ‘আলফা’র মতো জনপ্রিয় চলচ্চিত্রের প্রযোজক এশা ইউসূফ। অ্যালবামটি সম্বন্ধে প্রযোজক এশা ইউসূফ-এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এই অশান্ত সময়ে দাঁড়িয়ে মারীচ হচ্ছে একটি অশান্তির অ্যালবাম’। মিউজিক ভিডিওটিতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী দিলরুবা দোয়েল এবং সাবাবা বিল্লাহ্।

অ্যালবামটির প্রথম গান ‘kneel down’ এডিট করছেন ‘বউ ডায়েরিজ’-এর ডিরেক্টর সামীর আহমেদ। অ্যালবামটিতে যে ৪টি গান রয়েছে, সেগুলো হচ্ছে- ‘kneel down’, ‘পারভিন সুলতানা’, ‘আত্মহত্যার গান’ এবং ‘মারীচ’।

গানগুলো প্রকাশ পাবে ফেইসবুক পেজ https://www.facebook.com/SudhuSaqi এবং ইউটিউবের https://www.youtube.com/c/Saqi87 -লিংকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন