বিজ্ঞাপন

পরীমনি আটক, নেওয়া হলো র‌্যাব সদর দফতরে

August 4, 2021 | 8:15 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। তাকে র‌্যাব সদর দফতরে নেওয়া হচ্ছে। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে তাকে বনানী থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১২ মিনিটে পরীমনিকে তার বনানীর বাসা থেকে বের করে একটি মাইক্রোবাসে করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

এর আগে, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অভিযান শুরু করে র‌্যাব-১। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী সারাবাংলাকে অভিযানের তথ্য নিশ্চিত করেন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব জানায়, পরীমনিকে আটক করা হয়েছে। তার বাসায় অভিযান শেষে তাকে নামিয়ে আনা হবে।

বিজ্ঞাপন

র‌্যাব সূত্র জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান চালিয়েছে তারা। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদের বোতল পাওয়া গেছে বলে জানা গেছে। পরীমনির বাসায় একটি মিনি বারও ছিল বলে জানিয়েছে র‌্যাব সূত্র।

পরীমনিকে জিজ্ঞাসাবাদ শেষে তার বাসায় অভিযান সম্পর্কে বিস্তারিত জানানো হবে জানিয়ে র‌্যাবের একাধিক সূত্র জানিয়েছে, লাইসেন্স ছাড়া মদ রাখায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হতে পারে পরীমনির নামে। এছাড়া প্রতারণার অভিযোগেও মামলা হতে পারে।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

এদিকে বনানী থানা সূত্রে জানা গেছে, পরীমনির বিরুদ্ধে আপাতত প্রতারণা ও মাদক মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। র‌্যাব কর্মকর্তাদের অনুরোধের পরিপ্রেক্ষিতেই বনানী থানা পুলিশ মামলা নিয়ে কাজ শুরু করেছে।

এর আগে, বিকেল ৪টায় দিকে ফেসবুক লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তিনি নিজে বনানী থানা ও গোয়েন্দা পুলিশের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, তাদের কোনো দল তার বাসায় আসেনি। সাদা পোশাকে থাকা অপরিচিত ব্যক্তিদের মাধ্যমে নিজের প্রাণভয়ের শঙ্কার কথা জানান তিনি।

পরীমনি বলেন, ‘যতক্ষণ না থানা থেকে পুলিশ আসবে, মিডিয়া আসবে, ততক্ষণ লাইভ চলবে। ভাই আপনারা কেউ বুঝতে পারছেন আমার অবস্থা? এইখানে কাছেই থানা। অথচ তারা আসছে না। আমার তো তাদের হেল্প লাগবে।’

বিজ্ঞাপন

এদিকে, লাইভ চলাকালেই দেখা যায়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরীমনির বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তারা নিজেদের কর্মকাণ্ড পরিচালনায় সহযোগিতা চান। এক পর্যায়ে পরীমনির বাসার দরজা খুলে দেওয়া হয়। র‌্যাব সদস্যরা বাসায় প্রবেশ করেন। এসময় র‌্যাব সদস্যদের অনুরোধে পরীমনি লাইভ শেষ করেন।

এর আগে, গত জুন মাসে এক ফেসবুক লাইভে এসে উত্তরা বোট ক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হন বলে অভিযোগ করেন। পরে পরীমনি তার বাসায় বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন। তার অভিযাগের পরিপ্রেক্ষিতে সাভার থানায় দায়ের করা মামলায় বোট ক্লাবের প্রতিষ্ঠাতাদের একজন নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী অমিকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেও নেওয়া হয়। বর্তমানে নাসির জামিনে মুক্ত আছেন।

ছবি: সুমিত আহমেদ

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন