বিজ্ঞাপন

স্টার টক-এর আড্ডায় গানে-কথায় রবীন্দ্র স্মরণ

August 5, 2021 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের আগামি প্রয়াণ দিবস-কে সামনে রেখে শনিবার (৭ আগস্ট) ‘স্টার টক্’র এই বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকবেন এই প্রজন্মের দুই গুণী শিল্পী ফারহিন খান জয়িতা এবং সেমন্তী মঞ্জরী। গানে-কথায় তারা স্মরণ করবে এই প্রাণের কবিকে।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘২২ শে শ্রাবণ। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। ৮০ বছর আগে কবিগুরু দেহত্যাগ করলেও প্রতিটি বাঙালির জীবনে তিনি এক অবিচ্ছেদ্য অংশ হয়ে আছেন, রয়ে যাবেন চিরকাল। আলাদা করে কোনো দিবসে তাকে স্মরণ করবার প্রয়োজন না হলেও নিজেদের জন্যই তাকে শ্রদ্ধা জানাতে ইচ্ছে করে বারবার। তারই গানের মধ্য দিয়ে তাকে শ্রদ্ধা নিবেদনের তেমনই এক ক্ষুদ্র প্রয়াস আগামী স্টার টক।’

বিজ্ঞাপন

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ৭ আগস্ট (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন