বিজ্ঞাপন

প্রযোজকদের সঙ্গে বসছেন সৌদি বাদশাহ

April 1, 2018 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

লাল গালিচা সংবর্ধনার প্রস্তুতি নিচ্ছে হলিউড। কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠান নেই এখন। তবুও লাল গালিচা নিয়ে ছুটছেন তারা। এর কারণ অন্য কিছু, সম্ভবত আরও বড় কিছু।

আগামী দশ বছরে সৌদি আরব তার বিনোদন খাতে বিনিয়োগ করবে ৬৪ বিলিয়ন ডলার, এই ঘোষণার পর থেকেই যেন ওত পেতে আছে হলিউড। সুযোগ পেলেই ধরে ফেলবে একদম সতেজ এই বাজারটি।

সুযোগটা পাচ্ছেও হলিউড। আর তাই লাল গালিচা নিয়ে এই দৌড়া-দৌড়ি। শিগগিরই চলচ্চিত্র দুনিয়ার বাঘা বাঘা প্রযোজক ও প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে বসছেন সৌদি বাদশাহ মোহাম্মদ বিন সালমান। এক নৈশভোজের আয়োজন করা হয়েছে এ উপলক্ষে। সোমবার (২ এপ্রিল) রাতে অনুষ্ঠিত হবে এ নৈশভোজ। আন্তর্জাতিক গণমাধ্যমে খবরটি জানিয়েছে নির্ভরযোগ্য সূত্র।

বিজ্ঞাপন

বোঝাই যাচ্ছে, সভার খবরটিও গোপনেই সারতে চাচ্ছেন সবাই। নৈশভোজের আয়োজন করেছেন অস্ট্রেলিয়া ও অ্যামেরিকার মিডিয়া মুঘল রুপার্ট মার্ডক। নৈশভোজটি হবে লস এঞ্জেলসে রুপার্ট মার্ডকের বেল এয়ার এস্টেটে।

কারা থাকছেন এই নৈশভোজে? চলচ্চিত্র দুনিয়া নিয়ন্ত্রণ করেন, এমন লোকেরাই থাকবেন সেখানে। সূত্র বলছে, নৈশভোজে থাকবেন ওয়াল্ট ডিজনির প্রধান বব ইগার, ওয়ার্নার ব্রাদার্সের প্রধান নির্বাহী কেভিন সুজিহারা, ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেইনমেন্ট গ্রুপের চেয়ারম্যান জেফ শেল, এনবিসি ইউনিভার্সালের ভাইস চেয়ারম্যান রন মেয়ার এবং টুয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি ফক্সের প্রেসিডেন্ট পিটার রাইস। আমন্ত্রণ করা হয়েছে সনি পিকচারের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী টনিকে, কিন্তু শহরের বাইরে থাকার কারণে থাকতে পারছেন না তিনি।

বিন সালমানের সফর অবশ্য আরও বড়। এই সফরে তিনি আরও দেখা করবেন ডিজিটাল এজেন্সি ডব্লিউএমই এর প্রধান নির্বাহী অ্যারি ইমানুয়েল ও অ্যাপেলের প্রধান নির্বাহী টিম কুকের সঙ্গে।

বিজ্ঞাপন

এপ্রিলেই সৌদি আরবে চালু হতে যাচ্ছে সিনেমার নতুন থিয়েটার।

সারাবাংলা/পিএ

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন