বিজ্ঞাপন

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী ডিবি’র হাতে আটক

August 6, 2021 | 6:58 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে নিজ বাসা থেকে আটকের একদিন পরই তার ঘনিষ্ঠজন হিসবে পরিচিত চয়নিকা চৌধুরীকে আটক করা হলো।

বিজ্ঞাপন

ডিবি সূত্র জানিয়েছে, শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে আটক করা হয়। পরীমনির সঙ্গে সম্পর্কের সূত্র ধরে পরীমনির বিরুদ্ধে দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে।

জানা গেছে, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ শো’তে শুক্রবার বিকেলে উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী। সেখান থেকে বের হয়ে বাসায় ফেরার পথে তাকে আটক করে ডিবি।

বিজ্ঞাপন

ডিবি সূত্র জানিয়েছে, চয়নিকা চৌধুরীর সঙ্গে পরীমনির ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এর আগে, গত জুনে যখন পরীমনি উত্তরায় বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন, সে সময় পরীমনিকে সর্বাত্মক সমর্থন দিয়ে গেছেন চয়নিকা চৌধুরী। বনানী থানায় পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদকের মামলায় যেসব অভিযোগ আনা হয়েছে, তার সঙ্গে চয়নিকা চৌধুরী কোনোভাবে জড়িত ছিলেন কি না, এসব বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করেছে ডিবি।

ডিবি সূত্র আরও জানিয়েছে, জিজ্ঞাসাবাদে পরীমনির মামলার সঙ্গে চয়নিকা চৌধুরীর যোগসূত্র পাওয়া গেলে তাকেও ওই মামলায় আসামি করা হতে পারে। অন্যদিকে চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি তার নিকেতনের বাসাতেও তল্লাশি করা হতে পারে।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

এর আগে, বুধবার রাতে পরীমনিকে তার বনানীর বাসা থেকে দেশি-বিদেশি মদ ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ আটক করে র‌্যাব। এ ঘটনায় বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলায় পরীমনি ছাড়াও তার মামা আশরাফুল ইসলাম দীপুকে আসামি করা হয়। তারা দু’জনেই চার দিনের রিমান্ডে রয়েছেন।

জানা গেছে, বনানী থানার ওই মামলার তদন্তভার ডিবির কাছে হস্তান্তর করা হয়েছিল। তবে ডিবি মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করেছে। এখন সিআইডি মামলাটি তদন্ত করবে।

এদিকে, পরীমনির মামলা ও চয়নিকা চৌধুরীকে আটকের বিষয়ে জানতে চাইলে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ সারাবাংলাকে বলেন, ‘পরীমনি কিছু অপরাধ করেছেন। আমরা জানতে পেরেছি, তার এসব অপরাধে জড়িয়ে পড়ার পেছনে কস্টিউম ডিজাইনার জিমি ও একজন নারী জড়িত রয়েছেন। শিগগিরই আমরা তাদের গ্রেফতার করব।’ চয়নিকা চৌধুরীর বিষয়ে কোনো মন্তব্য করেননি ডিবি কর্মকর্তা হারুন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন